ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ছায়া তদন্তে নেমে ধর্ষণ মামলার দুই আসামী ধরল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ৯, ২০২১ ৫:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: ধর্ষণ মামলার সাক্ষী দেওয়ায় ধর্ষণের শিকার হওয়া ভিকটিমের দায়েরকৃত ধর্ষণ মামলার প্রধান আসামী এবং তার এক সহযোগীকে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার (৮ জানুয়ারি) দুপুর একটার দিকে চট্টগ্রাম সিটির বায়েজিদ থানার ডেবারপাড় এলাকার ব্রিক ফিল্ড রোডস্থ বায়তুল মুনাফ জামে মসজিদের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হল বায়েজিদ জামতলার আব্দুল লতিফের পুত্র আলমগীর (৩০) ও মৃত শেখ নুর আহাম্মদের পুত্র মাহবুব আলম (৩১)।

র‌্যাব ৭ জানায়, চট্টগ্রামে ধর্ষণর মামলার সাক্ষী দিতে এসে ধর্ষণের শিকার হয় এক নারী। এ ঘটনায় ভিকটিম চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানায় ছয় জনকে মূল আসামি করে অজ্ঞাতনামা চার জনসহ মোট ১০ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। র‌্যাব-৭ চট্টগ্রাম ঘটনার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। এক পর্যায়ে র‌্যাব-৭ জানতে পারে, মামলার আসামীরা বায়েজিদ থানার ডেবারপাড় এলাকার ব্রিক ফিল্ড রোডস্থ বায়তুল মুনাফ জামে মসজিদেের সামনে অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে অভিযান চালালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধর্ষণ মামলার প্রধান আসামী ও তার এক সহযোগীকে আটক করা হয়।

পরবর্তী আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে ধর্ষণের সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করে বলে জানিয়েছেন র‌্যাব ৭ এর সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

তিনি জানান, আটককৃত আসামিদেরকে আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box