শিরোনাম
সিভাসুর বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা ১৫ জুন থেকে অনলাইনে কবিতা: আমার আমি । ইমতিয়াজ মাহমুদ নাঈম পরিকল্পিতভাবে ভাইকে ফাঁসানোর আগেই র‌্যাবের হাতে ধরা করোনাকালে ঈদুল ফিতরে স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয় মোমেনবাগ ক্লাবের উদ্যোগে দুস্থ পথচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ মুরাদপুরে রক্তাক্ত গন্ডামারা: এক । শুরু থেকেই স্থানীয়রা এস আলম গ্রুপকে অবিশ্বাস করতে থাকে সিএমপির সন্ত্রাসী তালিকায় আবুল হাসেম বক্কর ও হাসান মুরাদ; যুবদলের নিন্দা ও প্রতিবাদ ফেনীতে ইসলামী হোমিওরিসার্চ সেন্টারের ৪১ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত ৩৩; নতুন সনাক্ত এক হাজার ২৩০ জনের উপায়-এ সবচেয়ে কম খরচে এটিএম ক্যাশ আউট
বুধবার, ১২ মে ২০২১, ০৪:২০ অপরাহ্ন

তরুণীকে খেপিয়ে দর্জি বেচারা এখন চৌদ্দ শিকের ভিতরে

নিজস্ব প্রতিবেদক / ১১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

চট্টগ্রাম: দুই জনই তরুণ-তরুণী। দুই জনের বয়সই ১৯ বছর। একজন দর্জি দোকানদার তথা বখাটে, অন্যজন গার্মেন্টস সৈনিক। সেই বখাটে বন্ধুদের সাথে নিয়ে জ্বালাতন করতো সেই গার্মেন্টস কর্মীকে। নিজের সম বয়সী তরুণীকে জ্বালিয়ে এখন চৌদ্দ শিকের ভিতরে ঠাঁই হলো সেই তরুণের!

ইভ টিজিংয়ের দায়ে মো. রাসেল (১৯) নামের এক বখাটে তরুণকে জেলে পাঠিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুর একটার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুকের নেতৃত্বে খুলশী থানার ডেভার পাড়ের কুসুমবাগ এলাকায় ওই তরুণীকে ইভ টিজিং করার সময় রাসেলকে হাতে-নাতে ধরে ১৫ দিনের কারাদন্ড দেয়া হয়।

উমর ফারুক জানান, ছদ্মবেশ ধারন করে খুলশী থানার ডেভার পাড় কুসুমবাগ আবাসিক এলাকায় প্রায় এক ঘন্টা পর্যবেক্ষণ করে ইভ টিজিং করা অবস্থায় ইভ টিজার মো. রাসেল নামের এক বখাটেকে ধরা হয় এবং ১৫ দিনের কারাদন্ড দেয়া হয়।

তিনি বলেন, ‘সরেজমিনে দেখা ও তথ্যানুযায়ী ইভ টিজার ভিকটিমকে (১৯) তার কর্মক্ষেত্রে যাওয়া ও আসার সময় প্রতিনিয়ত কয়েক জনকে সাথে নিয়ে ইভটিজিং করে আসছিল। এ অবস্থায় আজ সাধারণ পাবলিক সেজে কাছাকাছি থেকে বিষয়টি পর্যবেক্ষণ করি এবং ইভ টিজারকে ইভটিজিং করা অবস্থায় হাতে-নাতে ধরে তাকে শাস্তির আওতায় আনা হয়।’

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ