মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

১৬-২০ সেপ্টেম্বর কালামিয়া বাজারে ‘এপিক নূর ল্যান্ডমার্ক’ প্রকল্পে বিক্রয় উৎসব

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২ Time View

চট্টগ্রাম: মূল্য ছাড়সহ আকষর্ণীয় অফার নিয়ে আগামী ১৬-২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে আবাসন কোম্পানি এপিক প্রপার্টিজ লিমিটেডের ‘এপিক নূর ল্যান্ডমার্ক’ প্রকল্পে বিক্রয় উৎসব।

বানিজ্যিক রাজধানী চট্টগ্রামের ব্যবসায়িক প্রাণ কেন্দ্র চাক্তাই, খাতুনগঞ্জ ও আসাদগঞ্জের সন্নিকটে কালামিয়া বাজারে ‘এপিক নূর ল্যান্ডমার্ক ‘ প্রকল্পে পাঁচ দিনের এ বিক্রয় উৎসব অনুষ্ঠিত হবে। বিক্রয় উৎসবে থাকবে আকর্ষণীয় ছাড়ে রেডি ফ্ল্যাট কেনার সুযোগ। এছাড়াও ‘এপিক নূর ল্যান্ডমার্ক’ প্রকল্পে বিক্রয় উৎসবে সম্পূর্ণ রেডি ফ্ল্যাট বুকিং দিলেই থাকবে কিচেন ক্যাবিনেট অথবা এসি একদম ফ্রি!

প্রায় ১৮ কাঠা জমির উপর নির্মিত ‘এপিক নূর ল্যান্ডমার্ক’ প্রকল্পে রয়েছে দশটি ফ্লোর, প্রতি ফ্লোরে রয়েছে ছয়টি করে ইউনিট, ১২৭৫-১৫৭০ বর্গ ফিটের রেডি ফ্ল্যাট।

বিক্রয় উৎসব উপলক্ষে বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে এপিক প্রপার্টিজ লিমিটেডের উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত থাকবেন। বিক্রয় উৎসব চলবে প্রতিদিন সকাল দশটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত। ফ্ল্যাট ক্রয় সংক্রান্ত তথ্যের জন্য ০১৯৩৯-৬৬৬২২২ এ হটলাইন নম্বরে যোগাযোগ করা যাবে।

Share This Post

আরও পড়ুন