মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:৩৮ অপরাহ্ন

১২ মার্চ সিবিআইইউর ‘এক্সপ্রেসিভ সাইকোথেরাপি’ কোর্সের আনুষ্ঠানিক উদ্বোধন

পরম বাংলাদেশ
  • প্রকাশ : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ২৫৭ Time View

কক্সবাজার: আগামী ১২ মার্চ বিকাল তিনটায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (সিবিআইইউ) কনফারেন্স হলে অনুষ্ঠিত হবে ‘এক্সপ্রেসিভ সাইকোথেরাপি’ বিষয়ক ত্রৈমাসিক সার্টিফিকেট কোর্সের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠান।

এতে সভাপতিত্ব করবেন সিবিআইইউ এর উপাচার্য অধ্যাপক ড. গোলাম কিবরিয়া ভূইয়া। প্রধান অতিথি থাকবেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সালাহউদ্দিন আহমদ (সিআইপি) এবং কোর্সটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন সিবিআইইউ এর সিন্ডিকেট সদস্য অধ্যাপক কাজী মোস্তাইন বিল্লাহ।

স্বাগত বক্তব্য রাখবেন সিবিআইইউ এর ডিন অধ্যাপক ড. খাঁন সরফরাজ আলী।

জীবন দক্ষতা ও পেশাগত সক্ষমতা বৃদ্ধিতে সহায়ক ভাব প্রকাশক, অভিব্যাক্তিপূর্ণ সৃজনশীল কলাবিদ্যাধর্মী মনোচিকিৎসা পদ্ধতি ‘এক্সপ্রেসিভ সাইকোথেরাপি” এর একাডেমিক পাঠ গ্রহণ করে মনোসামাজিক স্বাস্থ্যসেবা কর্মী হতে আগ্রহীরা আগামী ১১ মার্চের মধ্যে কোর্সের প্রথম ব্যাচের শিক্ষার্থী হিসাবে ভর্তি হতে পারবেন।

১২ ও ১৩ মার্চে অনুষ্ঠিতব্য কোর্সের ক্লাস নেবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাইকোলজী বিভাগের অধ্যাপক এবং ঢাকা ন্যাশনাল একাডেমি ফর অটিজম এন্ড নিউরোডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজের সহকারী অধ্যাপক (সাইকোলজী) ও শিক্ষা মনোবিজ্ঞানী (গবেষণা ও প্রশিক্ষণ) ড. মো. কামাল উদ্দিন।

কোর্সে উদ্বোধনীী অনুষ্ঠান সর্ব সাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

কোর্স কো-অর্ডিনেটর ও মনোবিশ্লেষক মোস্তফা কামাল যাত্রা আগ্রহীদের অনুষ্ঠানে যোগদানের অনুরোধ জানিয়েছেন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন