বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

হোপ ফাউন্ডেশনের ‌‌‌‘কুরবানী ব্যাংক’ গেল সাড়ে ৩০০ পরিবারে

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১৬ Time View

চট্টগ্রাম: স্বেচ্ছাসেবী সংগঠন হোপ ফাউন্ডেশনের ‌‘কুরবানী ব্যাংক’ এর মাধ্যমে সাড়ে ৩০০ পরিবারে ঈদ উল আযহার উপহার হিসেবে পৌঁছে দেওয়া হয়েছে কোরবানি পশুর মাংস।

সোমবার ২৬ জুলাই) চট্টগ্রাম সিটির খুলশী থানার ঝাউতলা রেল গেইট এলাকার সমাজের অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষকে কাছে মাংস দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন হোপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরান সাঈদ রবিন, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সহসভাপতি এসএম আজিজ, হোপ ফাউন্ডেশনের সভাপতি আশিক ইতাজ, পরিচালনা পরিষদের সদস্য নাজমুল ইসলাম অনিক, কার্যকরী সদস্য আসিবুর রহমান, জাহিদুল ইসলাম, নূর মোহাম্মদ মেহেদী প্রমুখ।

ইমরান সাঈদ রবিন বলেন, ‘ঈদ উল আযহা উদযাপিত হয় বুধবার। ঈদের আনন্দ থেকে যেন সমাজের অবহেলিত, দরিদ্র ও নিম্ন আয়ের মানুষ বঞ্চিত না হয়, তার জন্য আমাদের এ উদ্যোগ। গত ছয় বছর ধরে কোরবান ও রমজানের ঈদসহ নানা সময়ে সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাথে আনন্দ ভাগাভাগি করে আসছি। চলমান করোনা পরিস্থিতে দিন মজুর পরিবারের সদস্যরা নিদারুণ কষ্টে দিন যাপন করছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠন এগিয়ে আসলে, তারা একটু স্বচ্ছলভাবে চলতে পারবে।’

তিনি সবাইকে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন