শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন

হেরে হেরেও কিভাবে জিততে হয়

বিনোদন প্রতিবেদক / ৭৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০

মুভির নাম: সুরারাই পত্রু
মুভির ধরন: ড্রামাটিক।
আইএমডিবি রেটিং: ৯.৩/১০
ইন্ডাস্ট্রি: তামিল

সিনেমায় নেই কোনো অ্যাকশন, নেই কোনো থ্রিলার কাহিনী। তারপরও এতো রেটিং! হ্যাঁ, এটাই অভিনয়ের জাদু।

সেই ’24’ মুভির অনেক দিন পর, এই মুভিটাতেই সুরিয়ার রিয়্যালিস্টিক অভিনয় দেখা গেল। এই মুভিটা দেখলে আপনি হেরে হেরেও, কিভাবে জিততে হয় সেটা উপলব্ধি করতে পারবেন। কীভাবে আপনার আশা ভাঙতে ভাঙতে, পূরণ করে তুলবেন সেটা উপলব্ধি করতে পারবেন।ইমোশন তো ছিলোই। অন্য সবার অভিনয়ও ছিলো দেখার মতো। সব মিলিয়ে অসাধারণ বলতেই হয়।

এমএলডব্লিউবিডি.কম, সাউথফ্রিক এবং টুগো মুভিজ.নেটে এ মুভিটা ই-সাব টাইটেলসহ পেয়ে যাবেন।

ছবির নাম ‘সুরারাই পত্রু’। এটি ভারতীয় তামিল ভাষার ড্রামাটিক চলচ্চিত্র, যা সুধা কঙ্গারা পরিচালিত ও সুরিয়া এবং গুনীত মোঙ্গা প্রযোজিত, তাদের নিজ নিজ ব্যানার ২ ডি এন্টারটেইনমেন্ট এবং শিখিয়া এন্টারটেইনমেন্টের অধীনে নির্মিত।

গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) চলচ্চিত্রটি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। ছবিটি ২০১১ সালের সেরা বিক্রিত বই ‘সিম্পলি ফ্লাই: আ ডেকান ওডিসি’ থেকে নির্মিত।

এর আগে গত সোমবার (৯ নভেম্বর) মুভির ট্রেলার প্রকাশ হওয়ার পর থেকে ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিত হচ্ছে।

মহান মুক্তিযুদ্ধে ভারতীয় সেনা ক্যাপ্টেন ছিলেন জিআর গোপিনাথ। সমর যুদ্ধে পারদর্শী এই কর্মকর্তা এরপর হঠাৎই অবসর নিয়ে নেন। প্রতিষ্ঠা করেন ভারতের অন্যতম এয়ারলাইন, এয়ার ডেকান। এই যোদ্ধাকে নিয়ে তৈরি হয়েছে তামিল ভাষার ছবিটি। আর সেখানে অভিনয় করছেন দক্ষিণ ভারতের তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারস্টার সুরিয়া।

ইতোমধ্যে মুভিটির বলিউড স্বত্ব কিনে নিয়েছেন প্রযোজক গুনেট মঙ্গা।

ছবিটি তামিল ভাষা ছাড়াও মালায়লাম, কন্নড় ও তেলেগুতে ডাব করা হবে।

এতে আরও অভিনয় করেছেন অপর্ণা বালামুরালি, মোহন বাবু, পরেশ রাওয়াল।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ