মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:১৮ অপরাহ্ন

হেফাজতে ইসলামের নৈরাজ্যের প্রতিবাদ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের

পরম বাংলাদেশ ডেস্ক / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম: হেফাজতে ইসলামের নৈরাজ্যবাদী কার্যক্রমের তীব্র প্রতিবাদ জানিয়েছে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশ। রোববার (৪ এপ্রিল) সকালে চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ প্রতিবাদ জানায় সংগঠনটির নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের মুখপাত্র এডভোকেট মোসাহেব উদ্দীন বখতিয়ার বলেন, ‘এ দেশের মুসলিম নামধারী কিছু চিহ্নিত উগ্রবাদী গোষ্ঠীর জন বিধ্বংসী কার্যক্রম আজ শুধু ইসলামকেই কলঙ্কিত করছে না, অধিকন্তু বিশ্বব্যাপী মুসলমানদেরকেও সন্ত্রাসী ও জঙ্গি হিসেবে রূপায়িত করার চক্রান্তকে ধীরে-ধীরে বাস্তবায়নের পথ সুগম করে দিচ্ছে। এদের এমন জঘন্য অপতৎপরতার সাথে ইসলামের যে কোন সম্পর্ক নেই, তা তুলে না ধরার পরিণামে এক সময় সরল প্রাণ তরুণ যুবকরা ইসলামের প্রকৃত বৈশিষ্ট্য সম্পর্কে জ্ঞানের অভাবে, এ ধরনের জঘন্য সন্ত্রাসী কর্মকান্ডের দিকে আকৃষ্ট হয়ে যেতে পারে। আর উৎপেতে থাকা ইসলাম বিদ্বেষীরা ইসলাম আর সন্ত্রাসকে সমার্থক বলে অপপ্রচারের সুযোগ আরো বেশি কাজে লাগাতে কোমর বেঁধে নামবে। তাই, ইসলামের প্রকৃত দর্শন সুফিবাদ ও সুন্নিয়তের বক্তব্য এবং অবস্থান পরিষ্কার করা সময়ের দাবি হিসেবে আহলে সুন্নাত ওয়াল জামা’আত, বাংলাদেশ নিজেদের বক্তব্য জাতির কাছে তুলে ধরার জন্য এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। হেফাজতে ইসলাম নামক উগ্রবাদী সংগঠনের নিয়মতান্ত্রিক আন্দোলনের বিপরীতে গিয়ে নৈরাজ্যবাদী কার্যক্রমের তীব্র প্রতিবাদ আমরা ব্যক্ত করছি আজকের এ সম্মেলন থেকে।’

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশের মহাসচিব আল্লামা মসিহুদ্দৌলাহ, আহলে সুন্নাত স্ট্যান্ডিং কমিটির সদস্য মাওলানা এমএ মতিন, অধ্যক্ষ স উ ম আব্দুস সামাদ, প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আলামা শাহ খলিলুর রহমান নেজামী, আল্লামা শাহ নুর মোহাম্মদ আলক্বাদেরী, অধ্যাপক জালাল উদ্দীন আজহারী, মাওলানা আব্দুন নবী আলক্বাদেরী, মাওলানা ওবায়দুল মোস্তফা কদমরসুলী, নাসির উদ্দীন মাহমুদ, মাওলানা আশরাফ হোসাইন, মুহাম্মদ অলিউল্লাহ জেহাদী, আলমগীর হোসাইন বঈদী, মাওলানা সোহাইল উদ্দীন আনসারী, আদনান তাহসিন আলমদার, মুহাম্মদ হানিফ মান্নান প্রমূখ।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ