রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০১:০২ পূর্বাহ্ন

হেফাজতকে শুধু মোকাবেলাই নয় নিশ্চিহ্ন করতে হবে

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ১৩১ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র আ জ ম নাছিরর উদ্দীন বলেছেন, ‘হেফাজতে ইসলাম নামের সংগঠনটি ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে রাজনৈতিক স্বার্থ হাসিলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছিল। নরেন্দ্র মোদীর সফরকে ইস্যু করে মাদ্রাসার কোমলমতি ছাত্রদেরকে রাস্তায় নামিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি এবং সরকার উৎখাত করে রাষ্ট্র ক্ষমতা দখল ছিল তাদের একমাত্র উদ্দেশ্য। ৭১ এর পরাজিত শক্তির প্রেতাত্মা এ হেফাজতে ইসলামকে শুধু মোকাবেলাই নয় নিশ্চিহ্ন করতে হবে। এ জন্য আমাদেরকে সম্মিলিত শক্তি নিয়ে কাজ করতে হবে।’

বুধবার (২১ এপ্রিল) দুপুরে শহীদ নগর এলাকায় চট্টগ্রাম ওয়াসা শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও বিকালে ফিরিঙ্গিবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের উদ্যোগে আয়োজিত পৃথক পৃৃথক ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠান দুইটিতে সভাপতিত্ব করেন যথাক্রমে ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব ও ওয়াসা শ্রমিক কর্মচারী ইউনিয়ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম।

অনুষ্ঠানে বায়েজিদ থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল নবী লেদু, ইউনিট আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম সর্দার, নগর আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, বেলাল আহমেদ, জামাল উদ্দীন সেকান্দর, জাহাঙ্গীর সিদ্দিকী, নাছির আহম্মদ, কামাল উদ্দীন চৌধুরী, মো. সেলিম, ওয়াসা শ্রমিক কর্মচারী ইউনিয়ন যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলমসহ মো জাকির হোসেন মঞ্জুর আলম, মাসুদ করিম, আব্দুস মাবুদ, ওসমান গণি বাবুল, মিজানুর রহমান, জোবায়ের কাকী, এসএম মামুনুর রশীদ, এনামুল হক, মাষ্টার শাহাদাত হোসেন, ওসমান গণি মানিক, জাহাঙ্গীর আলম, ইফতেখার উদ্দীন, ইয়াসির আরাফাত, তানভীর আহমদ রিঙ্কু, তাজউদ্দীন রিজভী প্রমুখ বক্তব্য রাখেন।

প্রেস নিউজ

Share This Post

আরও পড়ুন