বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

হাটহাজারীতে ভাইয়ের সাথে ভাইয়ের দ্বন্দ্বে নাশকতার চেষ্টায় গ্রেফতার আট

পরম বাংলা ডেস্ক
  • প্রকাশ : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ২৬ Time View
হাটহাজারী, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার হাটহাজারী থানা এলাকা থেকে নাশকতা ও সন্ত্রাসী তান্ডবের সময় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আটজন সশস্ত্র সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।
চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হাটহাজারীর মিরেরখিলের মোহাম্মদপুর এলাকা থেকে বৃহস্পতিবার (১ জুলাই) সকাল দশটার দিকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হল- মো. ফুরকান মিয়া (৩৩), সামাদ মিয়া (২৩), মো. জাবেদ (২৫), মো. কামরুল হাসান ঈমন (২৪), শাহাবুদ্দিন (১৮), শাকিল (১৮), হৃদয় (২২) এবং মো. নয়ন (২৪)।
তাদের কাছ থেকে ও ঘটনাস্থল হতে একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি, তিনটি কিরিচ, চারটি চাকু এবং বিপুল পরিমাণ লাঠি উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে র্যাব জানতে পারে, ওই স্থানে বাড়ির মালিক খুরশিদ আলম তারা পাঁচ ভাই। তারা সবাই দুবাই প্রবাসী এবং বাবার সম্পত্তি নিয়ে দীর্ঘ দিন ধরে তাদের মাঝে বিরোধ চলছে। এরই জের ধরে তার অন্য ভাইয়েরা বেশ কিছু ভাড়া করা সশস্ত্র সন্ত্রাসী দিয়ে ভিকটিমের বাড়ি লুন্ঠন, ভাংচুর, নাশকতা ও সন্ত্রাসী তান্ডব পরিচালনা করার জন্য পাঠায়। এর আগে স্থানীয়দের মধ্যস্থতায় ওই পারিবারিক সমস্যা একাধিক বার সমাধানের উদ্যোগ গ্রহণ করা হলেও অন্য ভাইদের অসহযোগীতার কারণে তা মিমাংসা হয় নি। বৃহস্পতিবার সকালে অন্য ভাইয়েরা নাশকতার উদ্দেশ্য ওই স্থানে একদল সশস্ত্র সন্ত্রাসী পাঠায়। র‌্যাবের তাৎক্ষণিক উপস্থিতিতে বহু হতাহতের আশঙ্কা রোধ সম্ভব হয়েছে।
উদ্ধারকৃত অস্ত্রসহ গ্রেফতারকৃতদের হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র্যাব ৭ এর সহকারি পরিচালক মো. নুরুল আবছার।

Share This Post

আরও পড়ুন