মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৭:২৮ পূর্বাহ্ন

হাটহাজারীতে ঘাসফুলের উদ্যোগে মুজিব জন্মশতবার্ষিকী উদযাপন

পরম বাংলাদেশ ডেস্ক / ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১

হাটহাজারী, চট্টগ্রাম : পিকেএসএফের সহায়তায় ঘাসফুল বাস্তবায়নাধীন সমৃদ্ধি কর্মসূচির আওতায় হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নস্থ নগেন্দ্র নাথ মহাজন উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার (১৮ মার্চ) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়।

এ উপলক্ষে আলোচনা সভা এবং দিনব্যাপী স্বাস্থ্য ও চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ঘাসফুলের পরিচালক (কার্যক্রম) মোহাম্মদ ফরিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মেখল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাউদ্দিন চৌধুরী।

দিনব্যাপী স্বাস্থ্য, চক্ষু ক্যাম্পে ৫৯৬ জন রোগীকে বিনামূল্যে মা ও শিশু, ডায়াবেটিক, মেডিসিন, চক্ষু রোগের চিকিৎসা সেবা এবং ওষুধ বিতরণ করা হয়।

আলোচনা সভায় মো. সালাউদ্দিন চৌধুরী বলেন, ‌বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এখনো পরাধীনতার শৃংখলে নিপিড়িত নির্যাতিত হয়ে অধিকার বঞ্চিত জাতি হিসেবে থাকতাম। আজকে আমাদের শপথ নিতে হবে- বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জাতিকে এগিয়ে নিয়ে যেতে হবে।’

ফরিদুর রহমান জাতির জনকের বিদেহী আত্মার শান্তি কামনা এবং জন্মশতবার্ষিকীর সফলতা কামনা করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগেন্দ্র নাথ মহাজন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু জহরলাল দেব নাথ, মেখল ইউপি সদস্য বাবু লাভলু ভটাচার্য্য।

ঘাসফুল ক্ষুদ্র অর্থায়ন ও অর্থিক অন্তভূক্তিকরণ বিভাগের ব্যবস্থাপক ও এসডিপি বিভাগের প্রধান মো. নাছির উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুব কার্যক্রমের প্রতিনিধি মো. সাজ্জাদ হেসেন, মো. আসিফউল্যা ও মনি আক্তার।

আরো উপস্থিত ছিলেন মেখল ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য খুরশিদা বেগম, বেবী আক্তারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ