বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

হাজার মানুষের মাঝে খাবার বিতরণ শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৫ Time View

চট্টগ্রাম: জাতীয় শোক দিবস উপলক্ষে এক হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ চট্টগ্রাম মহানগর শাখা।

রোববার (১৫ আগস্ট) সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) উত্তর জোনের উপ-কমিশনার বিজয় বসাক। এতে বিশেষ অতিথি ছিলেন সিএমপি কোতোয়ালী জোনের সিনিয়র সহকারি কমিশনার মুজাহিদুল ইসলাম, কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন।

সংগঠনের সভাপতি আবদুল্লাহ আল মামুন নিশাতের সভাপতিত্বে ও আরাফাত হোসেন অপুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জালাল হোসেন, সহ-সভাপতি রাকিব হোসেন, আবদুল মালেক, আসিফ শাহীন, ইকবাল হোসেন রাসেল, জয়নাল আবেদীন জ্যাকি এবং আইনুল আবির।

এর আগে নগরীর একটি কমিউনিটি সেন্টারে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় বিজয় বসাক বলেন, ‘বাঙালি জাতিকে ধ্বংস করার জন্য পরিকল্পিতভাবে জাতির জনক বঙ্গবন্ধু হত্যা করা হয়। বঙ্গবন্ধুর আদর্শ মুছে দিতে পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করা হয়। বঙ্গবন্ধু যদি পরিকল্পিত হত্যাকাণ্ডের শিকার না হতেন, তা হলে বিশ্বের অন্যতম অর্থনৈতিক ও সমৃদ্ধ দেশে পরিণত হত বাংলাদেশ।’

করোনা প্রাদুর্ভাবের কারণে অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। তিনি বলেন, ‘আন্তর্জাতিক ও দেশীয় অপশক্তি বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাংলাদেশের মেরুদন্ড ভেঙে দিতে চেয়েছে। কিন্তু তার কন্যার নেতৃত্বে ঘুরে দাড়িয়েছে বাংলাদেশ। এ দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি আন্তর্জাতিক মহলে বেশ প্রশংসা কুড়িয়েছে।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন