মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:২২ পূর্বাহ্ন

হাই ভোল্টেজ ক্যাবল তার পরিবহনের আড়ালে গাঁজা পাচার; সীতাকুণ্ডে আটক তিন

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৫৫ Time View

সীতাকুণ্ড, চট্টগ্রাম: করোনা ভাইরাসের সংক্রমণের কারণে দেশে সরকার জারিকৃত বিধি-নিষেধের মধ্যে জরুরী পরিষেবার আওতায় হাই ভোল্টেজ ক্যাবল তার পরিবহনের আড়ালে গাঁজা পাচারকালে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানা এলাকা থেকে তিনজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৭। তাদের কাছ থেকে প্রায় তিন লাখ টাকা দামের ২০ কেজি গাঁজা উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ জুলাই) ভোর সোয়া চারটার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারী উত্তর বাজারের যমুনা ব্যাংকের সামনে চেক পোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল- সীতাকুণ্ডের জঙ্গল ভাটিয়ারির আলী আকবরের পুত্র ট্রাক ড্রাইভার মো. আলী হোসেন (২৮), কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আমনগন্ডার মৃত শহীদের পুত্র মো. বেলাল (৩০) ও সন্দ্বীপ থানার কেদারপাড়ার মফিজুর রহমানের পুত্র মো. জাহিদ (২০)।

তাদের দেখানো ও সনাক্ত মতে ট্রাকের পিছনের বডির ভিতরে চটের বস্তার ভিতর কৌশলে লুকানো অবস্থায় ওই ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব ৭ জানায়, তারা দীর্ঘ দিন ধরে কুমিল্লা সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে জরুরী পণ্য পরিবহনের আড়ালে ওেই ট্রাকের মাধ্যমে অভিনব কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও ট্রাকসহ আটককৃতদেরকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করেছে র‌্যাব-৭।

Share This Post

আরও পড়ুন