ঢাকাশনিবার, ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

স্যামসাংয়ের সাথে বিনামূল্যে উপভোগ করুন তিন মাসের স্পটিফাই প্রিমিয়াম মেম্বারশিপ

পরম বাংলাদেশ ডেস্ক
জুলাই ৭, ২০২১ ৬:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: সঙ্গীত প্রেমীরা সাধারনত স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ৩০ দিনের ফ্রি ট্রায়াল পেয়ে থাকেন, যেখানে তারা কোন প্রকার বিজ্ঞাপনের বিপত্তি ছাড়া সাত কোটিরও বেশি গান ও ২২ লাখ পডকাস্ট উপভোগ করার সুযোগ পান। এবার, দেশের সঙ্গীত প্রেমীদের জন্য স্যামসাং বাংলাদেশ স্পটিফাইর সাথে অংশীদারিত্বের মাধ্যমে নতুন ক্যাম্পেইন চালু করেছে। এ ক্যাম্পেইনের আওতায় গ্রাহকরা তিন মাস বিনামূল্যে স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন উপভোগের সুযোগ পাবেন।

যে সব স্যামসাং ব্যবহারকারীরা এখন পর্যন্ত স্পটিফাই প্রিমিয়াম ব্যবহার করেননি, তারা এ ক্যাম্পেইনের মাধ্যমে এ সুযোগটি নিতে পারবেন এবং সহজে বিনামূল্যে লক্ষাধিক গান, পডকাস্ট ও অফলাইন ডাউনলোড উপভোগের সুযোগ পাবেন। এ ক্যাম্পেইনের সবচেয়ে আকর্ষণীয় দিকটি হচ্ছে- প্রিমিয়াম মেম্বারশিপ সাবস্ক্রাইবের জন্য গ্রাহকদের পেমেন্ট সংক্রান্ত তথ্যাদি দেয়ার প্রয়োজন হবে না। কারণ, স্পটিফাই অ্যাপে স্যামসাং ব্যবহারকারীদের জন্য প্রাইসিং মেন্যুতে আলাদা ট্যাব থাকবে।
ক্যাম্পেইনটি কেবলমাত্র ২০২১ সালের এ-সিরিজ, এম-সিরিজ এবং এস-সিরিজ ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন। এছাড়াও, ট্যাবলেট ব্যবহারকারীরাও অ্যাপটি ডাউনলোড করে এ ক্যাম্পেইনের অফার উপভোগ করতে পারবেন।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা আমাদের সঙ্গীত প্রেমী গ্রাহকদের জন্য তিন মাস বিনামূল্যে স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন উপভোগের সুযোগ করে দিতে স্পটিফাইয়ের সাথে অংশীদারিত্ব করতে পেরে অত্যন্ত আনন্দিত। বাংলাদেশে স্পটিফাই দেশীয় সঙ্গীত শিল্পের উন্নতি সাধন করবে এবং দেশের অসংখ্য মানুষকে বিশ্বের বিভিন্ন প্রান্তের গান উপভোগের সুযোগ করে দিবে। আমাদের কাছে গ্রাহকরা সব সময় মূল্যবান এবং আমরা তাদের সব প্রকার সেবা দেয়ার জন্য সর্বদা যথাসাধ্য চেষ্টা করেছি। তাই, স্যামসাং ব্যবহারকারীরা আমাদের এ উদ্যোগ উপভোগ করলে আমরা অত্যন্ত আনন্দিত হব।’

নিউজ রিলিজ

Facebook Comments Box