শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

স্যামসাংয়ের মনস্ট্রাস ‘গ্যালাক্সি এম ৫১’ ডিভাইসের প্রি অর্ডার শুরু

পরম বাংলাদেশ ডেস্ক / ১৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

ঢাকা (২৪ নভেম্বর): দেশের বাজারে স্মার্ট ফোন প্রেমীদের জন্য নতুন স্মার্ট ফোন ‘গ্যালাক্সি এম ৫১’ নিয়ে এসেছে স্যামসাং। সম্প্রতি অসাধারণ ফিচার সমৃদ্ধ স্যামসাংয়ের নতুন এ হ্যান্ডসেটের প্রি অর্ডার শুরু হয়েছে।

আগ্রহী ক্রেতারা এখন দুর্দান্ত পারফরমেন্সের ‘মিনেস্ট মনস্টার এভার’ গ্যালাক্সি এম ৫১ ডিভাইসটি কেনার জন্য প্রি- অর্ডার করতে পারবেন।

গেম খেলার সময় নিরবচ্ছিন্ন ও হাইলি ব্যালেন্সড পারফরমেন্সের বিষয়টি নিশ্চিত করতে স্যামসাং গ্যালাক্সি এম ৫১ ডিভাইসটিতে রয়েছে স্ন্যাপড্রাগন টিএম ৭৩০ জি অক্টাকোর (ডুয়াল ২.২ গিগাহার্টজ+ হেক্সা ১.৮ গিগাহার্টজ) প্রসেসর ও অ্যাডরেনো ৬১৮ জিপিইউ। পাশাপাশি, ডিভাইসটিতে রয়েছে ৮ জিবি র‍্যাম, ৭ হাজার মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি এবং ২৫ ওয়াটের ফাস্ট চার্জার।

গ্যালাক্সি এম৫১ ডিভাইসটিতে যুক্ত করা হয়েছে চমৎকার কোয়াড রিয়ার ক্যামেরা সেট আপ। স্মার্টফোনটির মূল ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেল (ওয়া্ইড), ১২ মেগাপিক্সেল ( আল্ট্রা-ওয়াইড), ৫ মেগাপিক্সেল (ম্যাক্রো) এবং ৫ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা।

এছাড়াও ফ্রন্ট ক্যামেরা হিসেবে ডিভাইসটিতে রয়েছে ৩২ মেগাপিক্সেল (এফ ২.২) ক্যামেরা। ডিভাইসটিতে রয়েছে ১২৮ জিবি রম এবং মাইক্রো এসডি ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফলে, ব্যবহারকারীরা তাদের মূল্যবান ডাটা ও স্মরণীয় মুহূর্তগুলো সহজেই সংরক্ষণ করতে পারবেন।

গ্যালাক্সি এম ৫১ ডিভাইসটি দিয়ে ব্যবহারকারীর মাল্টিমিডিয়া এক্সপেরিয়েন্স হবে আরো ‍দুর্দান্ত। কারণ, ডিভাইসটিতে রয়েছে ৬.৭ ইঞ্চি এফএইচডি+ (২৪০০x১০৮০), এসঅ্যামোলেড প্লাস ইনফিনিটি ‘ও’ ডিসপ্লে এবং স্টেরিও স্পিকারসহ ডলবি অ্যাটমোস অডিও সিস্টেম।

এ সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘তরুণ প্রযুক্তি প্রেমী, বিশেষ করে যারা স্মার্ট ফোনে স্পিড ও পারফরমেন্সের বিষয়টিকে প্রাধান্য দিয়ে থাকেন তাদের স্মার্ট ফোন ব্যবহারের দুর্দান্ত এক্সপেরিয়েন্স দিতে গ্যালাক্সি এম ৫১ ডিভাইসটি ডিজাইন করা হয়েছে। হেভি স্মার্টফোন গেমারদের জন্য কিংবা চলার পথে বিশেষ মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করতে গ্যালাক্সি এম ৫১ দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করবে।’

স্যামসাং গ্যালাক্সি এম ৫১ ডিভাইসটি প্রি- অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা ছয় মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। যেহেতু শীতের মৌসুম চলে এসেছে, তাই প্রতিটি এম ৫১ ডিভাইস প্রি- অর্ডারে ক্রেতারা পাচ্ছেন একটি স্টাইলিশ জ্যাকেট। ৩৫ হাজার ৯৯৯ টাকা মূল্যের গ্যালাক্সি এম ৫১ ডিভাইসটি প্রি- অর্ডার করা যাবে আগামী ২ ডিসেম্বর অথবা স্টক থাকাকালীন পর্যন্ত।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ