বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন

স্মার্টফোন `এফ১৯ প্রো’র দাম কমালো অপো

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২৯ Time View

ঢাকা: স্টাইলিশ স্মার্টফোন এফ১৯ প্রো’র দাম কমালো অপো। সবার সাধ্যের মধ্যে হ্যান্ড সেটের মূল্য রাখতে এফ১৯ প্রো দুই হাজার টাকা কমিয়ে এখন ২৬ হাজার ৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

রেনো গ্লো ইফেক্ট, ভুক ফ্ল্যাশ চার্জ, গেম ফোকাস মোড, ডুয়াল-ভিউ ভিডিও এবং এআই কালার পোর্ট্রটে ভিডিও ফিচারসমৃদ্ধ মিড রেঞ্জের’র ফোন অপো এফ১৯ প্রো। অপোর অন্যান্য ফোনের মত এর রয়েছে শক্তিশালী ক্যামেরা সেগমেন্ট। আছে পুরো কোয়াড ক্যামেরা সেট-আপ। ফোনটির এআই কালার পোর্ট্রটে ভিডিও মোডের সাথে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এর কালার পোর্ট্রেইট ভিডিও মূলত মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। আর এর ডুয়াল ভিউ ভিডিয়োর সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে, এটি দিয়ে এক সাথে উভয় পাশের ভিডিও করা যায়। কারণ এর ফ্রন্ট ফেসিং ও রিয়্যার ক্যামেরা একসঙ্গে কাজ করে। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগা পিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে।

ছয় দশমিক ৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পুরত্ব সাত দশমিক আট মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০ দশমিক আট শতাংশ। তাই নিজের মত করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে।

মিডিয়া টেক হেলিও পি-৯৫ প্রসেসরের ফোনটিতে রয়েছে আট জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। হার্ডওয়্যার ও সফটওয়্যার মিলে শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘ্নে যে কোন গেম খেলতে পারবেন। চার হাজার ৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক ফ্ল্যাশ চার্জার। যা দিয়ে মাত্র পাঁচ মিনিট চার্জে কথা বলা যাবে তিন ঘণ্টা ২০ ঘণ্টা। ক্রিস্টাল সিলভার কালারের সীমিত সংস্করণ ছাড়া ফোনটির আরো দুটি ভ্যারিয়েন্ট সারা দেশে অপোর সব আউটলেটে পাওয়া যাচ্ছে।

সারা দেশে বিধিনিষেধ এবং অপোর ফ্রি হোম ডেলিভারি সেবার মধ্যেই এ অফার চলছে। মহামারির মধ্যে অপো গ্রাহকদের নিরাপত্তাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে যা যা করা দরকার, তার সবকিছু করার চেষ্টা করছে অপো। চাইলে যেকেউ ঘরে বসে ০৯৬১০-৯৯৭৭৯১ নাম্বারে কল দিয়ে স্মার্টফোন অর্ডার করতে পারেন। সকাল ছয়টা থেকে রাত নয়টা পর্যন্ত এ সেবা পাওয়া যাচ্ছে। এছাড়াও বিধিনিষেধ শেষ হলে দেশের সব অপো স্টোর থেকেও যে কেউ কিনতে পারবেন ফোনটি।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন