ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

স্মার্টফোনে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে স্যামসাং

ঢাকা
সেপ্টেম্বর ৫, ২০২২ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: যারা এত দিন নতুন স্মার্টফোন কিনবেন বলে পরিকল্পনা করছিলেন, তারা সেপ্টেম্বর মাসে স্যামসাংয়ের বিশেষ ক্যাম্পেইনের সুযোগ কাজে লাগাতে পারেন। স্যামসাং এনেছে স্মার্টফোনের ওপর মাসব্যাপী বিশেষ ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য স্যামসাংয়ের বিস্তৃত ক্যাটলগের স্মার্টফোনগুলোর ওপর থাকছে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগের দুর্দান্ত অফার। স্যামসাংয়ের বিভিন্ন সিরিজ ও দামের স্মার্টফোন ক্রয়ে এ অফার সুবিধা পাবেন ক্রেতারা।

স্যামসাং স্মার্টফোন কিনে শুধু অর্থ সাশ্রয়ই নয়; বরং আকর্ষণীয় উপহার হিসেবে ক্রেতারা আরো পাবেন ব্র্যান্ডের ব্যাকপ্যাক এবং টি-শার্ট। এছাড়াও, ক্রেতাদের জন্য স্যামসাং দিচ্ছে অপারেটর ও ডিভাইস অনুযায়ী ২৬ জিবি পর্যন্ত ডেটা বান্ডল অফার। ক্রেতাদের কেনাকাটাকে আরো সাচ্ছন্দ্যদায়ক করতে নির্দিষ্ট ডিভাইসের ক্ষেত্রে থাকছে ১৮ মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই সুবিধা।

এ বিষয়ে স্যামসাং মোবাইলের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বাংলাদেশে আমরা অনেক বছর ধরে বিভিন্ন সেগমেন্টের পণ্যের মাধ্যমে লাখো ক্রেতার স্মার্ট চাহিদাগুলো পূরণ করে যাচ্ছি। এবার মাসব্যাপী এ ক্যাম্পেইনটি সবার জন্য এক সুবর্ণ সুযোগ হিসেবে এসেছে।’

অফার সম্পর্কে বিস্তারিত জানতে আপনার কাছাকাছি স্যামসাংয়ের অফিসিয়াল আউটলেট ঘুরে আসুন অথবা ভিজিট করুন স্যামসাং বাংলাদেশের ফেসবুক পেজ। অফারটি চলবে এ মাসের শেষ দিন অর্থাৎ ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

Facebook Comments Box