মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

স্বেচ্চাসেবক দল চট্টগ্রাম সিটির আকবরশাহ ও বায়জিদ থানার আহ্বায়ক কমিটি চূড়ান্ত

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ১৬৪ Time View

চট্টগ্রাম: স্বেচ্চাসেবক দল চট্টগ্রাম সিটির আওতাধীন আকবরশাহ ও বায়জিদ থানার আহ্বায়ক কমিটির চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে কেন্দ্রীয় স্বেচ্চাসেবক দল।

সংগঠনটির কেন্দ্রীয় দফতর সম্পাদক রফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি মঙ্গলবার (২৪ আগস্ট) অনেক নাটকীয়তা শেষ করে দুইটি কমিটির চূড়ান্ত তালিকা প্রকাশ করে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় স্বেচ্চাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল কতৃক অনুমোদিত চট্টগ্রাম মহানগরের আওতাধীন আকবরশাহ থানা ও বায়জিদ থানার ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন হয়েছে। গত ১৮ আগস্ট ঘোষিত এ দুইটা কমিটির দায়িত্ব প্রাপ্তরা হলেন যথাক্রমে আকবর শাহ থানার আহ্বায়ক হাসান মাহমুদ, সদস্য সচিব মহসিন আহমেদ তৌসিব এবং বায়জিদ থানার আহ্বায়ক আলতাফ হোসেন ও সদস্য সচিব কাজী মো. মহিউদ্দীন।

উল্লেখ্য, গত ১৮ আগষ্ট ঘোষিত আহ্বায়ক কমিটি তিন ধাপে প্রকাশ পায়। ফলে এ নিয়ে নানা জটিলতা দেখা দেয় এবং তৃণমূল কর্মীরা কোন কমিটি চুড়ান্ত, তা নিয়ে সন্দেহে দিন কাটান। সর্বশেষ মঙ্গলবার (২৪ আগস্ট) কেন্দ্রীয় দফতর সম্পাদক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটির চুড়ান্ত নাম প্রকাশ করেন।

Share This Post

আরও পড়ুন