ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

স্বাস্থ্য সেবায় চসিকের সাথে কাজে আগ্রহী ডিজিটাল হেলথ কেয়ার সলিউশান

admin
নভেম্বর ৫, ২০২০ ৩:০৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম : স্বাস্থ্য সেবা প্রদান ও প্রচারণায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাথে কাজ করতে আগ্রহী ডিজিটাল হেলথ কেয়ার সলিউশানস। প্রতিষ্ঠানটির একটি প্যাকেজের মাধ্যমে ফ্রি মোবাইল কল ও চ্যাটের মাধ্যমে অভিজ্ঞ ডাক্তারের পরামর্শসহ চিকিৎসা সেবা পাবেন জনসাধারণ। পরামর্শের পাশাপাশি চিকিৎসা প্রত্যাশী ব্যক্তি ও পরিবারের জন্য প্যাকেজের আওতায় মাসিক আড়াই লাাখ ও করোনা আইসোলেশানে সর্বোচ্চ ১০ হাজার টাকা ক্যাশ বেনিফিট পাওয়া যাবে।

এ উপলক্ষ্যে বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে নগর ভবনে চসিকের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে সাক্ষাৎ করেছেন ডিজিটাল হেলথ কেয়ার সলিউশানস’র কর্মকর্তাবৃন্দ।

এ সময় প্রশাসক খোরশেদ আলম সুজন ডিজিটাল হেলথ কেয়ার সলিউশান স্বাস্থ্য সেবায় কর্পোরেশনের সাথে কাজ করতে আগ্রহী হওয়ায় তাদের ধন্যবাদ জানান।

এতে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, সচিব আবু সাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মফিদুল আলম, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) হুমায়ন কবির, ডিজিটাল হেলথ কেয়ার সলিউশান চট্টগ্রামের বিজনেস লিডার্স সুলতানা শহীদ, টেরিটোরি ম্যানেজার রাজীব দাস, কর্পোরেট ম্যানেজার তানভীর মাহমুদ উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box