মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:১৯ অপরাহ্ন

স্বাধীনতার মাস উপলক্ষে ফুডপ্যান্ডার নতুন অফার

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২৪০ Time View

ঢাকা : স্বাধীনতার মাস উপলক্ষে ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা গ্রাহকদের জন্য মার্চ জুড়ে বিভিন্ন অফার ঘোষণা করেছে। ফুডপান্ডার ‘স্বাধীন ডিলস’এর আওতায় কয়েকশ’ রেস্তোঁরার সহস্রাধিক মেন্যুতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে।

ফুডপ্যান্ডার মাধ্যমে গ্রাহকরা তাদের পছন্দের স্থানীয় রেস্তোঁরা থেকে অনলাইনে অর্ডার করতে পারেন এবং দ্রুততম সময়ের মধ্যে তাদের ঘরের দোরগোড়ায় পছন্দের খাবার পৌঁছে দেয় ফুডপ্যান্ডা। কেবল খাবারই নয়, গ্রাহকরা ৩০ মিনিটের মধ্যে প্যান্ডামার্টের মাধ্যমে মুদি ও গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিসও পেতে পারেন। তাছাড়া, ফুডপ্যান্ডা অ্যাপ এর ‘শপস’ বিভাগ থেকে অর্ডার করার জন্য অফুরন্ত আইটেম ও অপশন রয়েছে।

‘স্বাধীন ডিলস’ এর অংশ হিসেবে গ্রাহকরা ‘লাঞ্চ ৫০’ ও ‘ডিনার ৪০’ ভাউচার কোড ব্যবহার করে সহস্রাধিক রেস্টুরেন্ট থেকে ছাড় পেতে পারেন। ঢাকা ও চট্রগ্রামের গ্রাহকরা লাঞ্চ ভাউচারটি দুপুর ১২ টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত এবং ডিনার ভাউচার সন্ধ্যা ছয়টা থেকে রাত ১১টা পর্যন্ত ব্যবহার করতে পারবেন। এছাড়া, ঢাকা ও চট্রগ্রামের বাইরের গ্রাহকদের জন্য রয়েছে ‘স্বাধীন ৩৫’ ভাউচার- সারাদিন ব্যবহার করা যাবে এ ভাউচার।

এ ডিলগুলো ৩১ মার্চ পর্যন্ত কার্যকর থাকবে। তাছাড়া, রেগুলার অফার ও ডিলস তো থাকছেই, যার আওতাই ম্যাডচেফ, টেকআউট, কেএফসি এবং অন্যান্য রেস্তোঁরার নির্দিষ্ট ডিলস উপভোগ করা যাবে।

উল্লখ্য, ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধা মত ও দ্রুত সময়ে গ্রাহকদের কাছে খাবার এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা। অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা। এর খাবার ডেলিভারি দেয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন-ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর। সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১২টি বাজারের তিনশোরও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান ফুডপ্যান্ডা।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন