মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৪০ অপরাহ্ন

স্বাধীনতার মাসে দারাজে নানা ডিসকাউন্ট অফার

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ২৪৬ Time View

ঢাকা: চলতি বছর বাংলাদেশ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করতে যাচ্ছে। ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ গ্রাহকদের মাঝে স্বাধীনতার এ আনন্দ ছড়িয়ে দিতে তাদের বিশেষ ইন্ডিপেন্ডেন্স ডে ক্যাম্পেইনে নিয়ে এসেছে আকর্ষণীয় সব অফার। পাশাপাশি, দেশের ৬৪ জেলায় নিজস্ব হাব স্থাপনের মাধ্যমে দেশ সেরা মার্কেটপ্লেসটি এ মার্চ মাসেই দেশব্যাপী তাদের বিস্তৃতির আনন্দ উদযাপন করতে যাচ্ছে।

ইন্ডিপেন্ডেন্স ডে ক্যাম্পেইনের আওতায় দারাজ ব্যবহারকারীরা ২৫-২৭ মার্চ বিভিন্ন আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। এর মধ্যে রয়েছে ৫০ টাকা মিস্ট্রি বক্স, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, ৫০ টাকা ডিল, ফ্ল্যাট ৫০ শতাংশ ডিসকাউন্ট, হ্যাপি আওয়ার, টপআপে ৫০ টাকা ডিসকাউন্ট সহ আরো অনেক কিছু। এছাড়াও, দারাজ অবিশ্বাস্য কম মূল্যে দিতে যাচ্ছে বেশ কিছু জনপ্রিয় ইলেকট্রনিক গ্যাজেট। এক্ষেত্রে নির্দিষ্ট কিছু ব্যাংকের জন্য থাকছে বিশেষ ছাড়। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং প্রাইম ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ডধারীরা দারাজে প্রথম ক্রয়ে উপভোগ করতে পারবেন ১০ শতাংশ ছাড় (সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত)।

ই ক্যাম্পেইনের পাঁচটি সেরা ডিলের মধ্যে রয়েছে- স্যামসাং ৫৫ ইঞ্চি ক্লাস ক্রিস্টাল ইউএইচডি ৪কে স্মার্ট টিভি ৬৫ হাজার টাকা; শার্প ফুল অটো ওয়াশিং মেশিন ইএস-ডব্লিউ৮০ইডব্লিউ- এইচ- ৮কেজি-এয়ার ড্রাইয়ের সাথে ২৮ হাজার ৯০০ টাকায়; গ্রি স্প্লিট টাইপ এয়ার কন্ডিশনার জিএস১৮সিজেড৪১০ (১.৫ টন) ৪৯ হাজার ৭১০ টাকা; রিয়েলমি সি১৭- ৬জিবি/১২৮জিবি স্মার্ট ফোন ১৩ হাজার ৪২৩ টাকা ও কারেন ৯০৭৪ উইমেন’স লাক্সারি ওয়াচ ৯৪০ টাকা।

স্বাধীনতার ৫০ বছরে দারাজ দেশের সব প্রান্তে’- এ প্রতিপাদ্য নিয়ে দারাজ এখন দেশের সকল জেলায় পৌঁছে গেছে। তাই, দেশের যে কোন প্রান্তের ক্রেতা এবং বিক্রেতারা দূরত্বের বাধা পেরিয়ে এখন থেকে উপভোগ করতে পারবেন দারাজের দ্রুত এবং দক্ষ ডেলিভারি সুবিধা।

এ বিষয়ে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘আমাদের দীর্ঘ প্রতীক্ষিত স্বাধীনতার মাস এই মার্চ। দারাজ পরিবারের মধ্যে স্বাধীনতার মাসের আনন্দ ভাগ করে নেয়ার জন্য আমরা ইন্ডিপেন্ডেন্স ডে অফার দেয়ার উদ্যোগ নিয়েছি। আমরা আশা করছি, গ্রাহকরা আনন্দের সাথে এ অফারটি গ্রহণ করবেন।’

দারাজের এই ক্যাম্পেইনটির কো-স্পন্সর স্টুডিওএক্স, এস্কয়ার ইলেকট্রনিক্স, ডেটল, হরলিক্স, ইমামি, রিয়েলমি এবং ব্র্যান্ড পার্টনার হারপিক, প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু, নেসলে, ভিশন, লাইজল, টিপিলিংক, গ্রিপ আনলিমিটেড এবং ড. রাযেস।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন