ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

স্বপ্নচারী’র উদ্যোগে নগরফুলের শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

চট্টগ্রাম
আগস্ট ৩১, ২০২২ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: স্কুল শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নচারী’র উদ্যোগে নগরফুলের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ‘চিত্রাণে¦ষণ’ সিটির ডিসি হিলে অনুষ্ঠিত হয়েছে। স্কুল পড়ুয়া ৪০ জন সুবিধাবঞ্চিত শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতায় বিজয়ীরাসহ অংশগ্রহণকারী সবাইকে পুরস্কৃত করা হয়।

এতে সংগঠনের কর্মকর্তা ও সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অদ্রিত সেনগুপ্ত, পূজন দাশ, অরিজিৎ দাশগুপ্ত, সৌরভ সরকার, প্রযুক্তা সেন পৃথা, আদিত্য দাশগুপ্ত, সুস্মিত দাশ, কৌশিক শীল জয়, সুকর্ণ সেন, দীপা মজুমদার, নওশীন তারান্নুম, অভ্রনীল ঘোষ, তূষণ চৌধুরী, পুষ্পিতা বৈদ্য, অরিজিৎ ভৌমিক।

অনুষ্ঠানে বক্তাতরা বলেন, ‘স্বপ্নচারী’র উদ্যোগে সুবিধাবঞ্চিত গরীব-দুঃখী ও মেহনতি মানুষের মুখে হাসি ফোটানোর উদ্দেশ্যে গত বছর থেকে এ মানবিক কার্যক্রম শুরু করা হয়। নিজেদের টিফিনের খরচ থেকে জমানো টাকা দিয়ে এ সংগঠন প্রতি মাসে সেবামূলক কার্যক্রম পরিচালনা করছে। এর আগে করোনা ভাইরাসের মোকাবিলায় স্বপ্নচারী’র পক্ষ থেকে সুবিধাবঞ্চিত-পথচারীদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছিল। এ ছাড়া সিটির বিভিন্ন স্থানে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে রান্নাকরা খাবার বিতরণের পাশাপাশি শীত মৌসুমে সুবিধাবঞ্চিত প্রায় ৫০০ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।’

প্রেস বার্তা

Facebook Comments Box