মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

স্পেয়ার পার্টসেও স্যামসাংয়ের ৯০ দিনের ওয়্যারেন্টি সুবিধা

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৫৫ Time View

ঢাকা: যে সব স্যামসাং স্মার্টফোন ও কনজ্যুমার প্রডাক্টে ওয়্যারেন্টি শেষ (আউট অব ওয়্যারেন্টি), সে সব পণ্যের স্পেয়ার পার্টসের জন্য ওয়্যারেন্টি সুবিধা চালু করেছে স্যামসাং বাংলাদেশ। ক্রেতারা প্রযোজ্য চার্জ দিয়ে পণ্য মেরামতের ক্ষেত্রে, মেরামতের পরবর্তী ৯০ দিন পর্যন্ত ওই স্পেয়ার পার্টসের জন্য ওয়্যারেন্টি সুবিধা পাবেন।

স্যামসাংয়ের নতুন পণ্যে নির্দিষ্ট সময়ের জন্য সম্পূর্ণ ওয়্যারেন্টি প্রদান করে। কিন্তু স্যামসাং পণ্য মেরামতের ক্ষেত্রেও ক্রেতারা যেন ওয়্যারেন্টি সুবিধা উপভোগ করতে পারেন, তাই অতিরিক্ত এ ওয়্যারেন্টি সুবিধা দেয়া হচ্ছে।

স্যামসাংয়ের সকল পণ্যের মেরামতের ক্ষেত্রেই এই সুবিধা প্রযোজ্য। এসব পণ্যের মধ্যে রয়েছে টিভি প্যানেলস, এসি পার্টস, ওভেন, এয়ার পিউরিফায়ার, ভ্যাকুয়াম ক্লিনার, এয়ার ড্রেসার, সাউন্ডবার ও মোবাইল পার্টসসহ বিস্তৃত পরিসীমার পণ্য।

তবে ব্যাটারি ও অন্য অ্যাকসেসরিজের ক্ষেত্রে এই সুবিধা প্রযোজ্য হবে না। প্রতিষ্ঠানটি স্পেয়ার পার্টসে ৯০ দিন ওয়্যারেন্টি সুবিধা প্রদান করবে।
ক্রেতারা স্যামসাং সার্ভিস সেন্টার থেকে সেবা নেয়ার দিন থেকে ৯০ দিন পর্যন্ত ওয়্যারেন্টি সুবিধা উপভোগ করতে পারবেন। স্যামসাংই এখন পর্যন্ত স্পেয়ার পার্টসে দেশের সর্বোচ্চ ৯০ দিন পর্যন্ত ওয়্যারেন্টি সুবিধা দিচ্ছে। ফাংশনাল ও ম্যানুফ্যাকচার সংক্রান্ত সমস্যার ক্ষেত্রেই ওয়্যারেন্টি সুবিধা প্রযোজ্য হবে।

তবে, পানি ঢুকে যাওয়া কিংবা অবহেলাজনিত কারণে পণ্যের বাহ্যিক কোনো ক্ষতি হলে ওয়্যারেন্টি সুবিধা প্রযোজ্য হবে না।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘কনজ্যুমার ইলেকট্রনিকস ও মোবাইল ডিভাইসে অগ্রণী প্রতিষ্ঠান হিসেবে স্যামসাং গ্রাহক সেবাদানে এ ব্যবসাখাতে এক ধাপ এগিয়ে। তাই, গ্রাহক সন্তুষ্টি বিবেচনায় আমরা এ ওয়্যারেন্টি সুবিধা নিয়ে এসেছি। যে সব ক্রেতা ওয়্যারেন্টি সুবিধা শেষ হয়ে যাওয়া কিংবা এ সুবিধা নিয়ে অতিরিক্ত খরচের ব্যপারে উদ্বিগ্ন তাদের স্বস্তি প্রদান করবে এ উদ্যোগ। আমরা সব সময় ক্রেতাদের জন্য সহজ সমাধান নিয়ে আসার ব্যাপারে সচেষ্ট।’

দেশের বাইরে থেকে পণ্যক্রয়ে ক্রেতারা ওয়্যারেন্টি সুবিধা পাবেন না। এছাড়াও, এক্ষেত্রে আন্তর্জাতিক ওয়্যারেন্টিও প্রযোজ্য হবে না।

Share This Post

আরও পড়ুন