ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

স্টার টেকে আকর্ষণীয় ডিসকাউন্টে পণ্য কিনতে পারবেন জিপি স্টার গ্রাহকরা

ঢাকা
জুলাই ২৫, ২০২২ ১২:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন সম্প্রতি টেক রিটেইলার স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের সাথে একটি চুক্তি সই করেছে। এ চুক্তির আওতায়, জিপি স্টার গ্রাহকরা ব্র্যান্ড ও সেলার অ্যাসুরেন্সসহ ডিসকাউন্টে ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে পারবেন।

এ চুক্তি অনুযায়ী, গ্রামীণফোনের স্টার গ্রাহকরা (জিপি স্টার) স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড থেকে নির্দিষ্ট পণ্য ক্রয়ের ক্ষেত্রে ৩৫ শতাংশ ছাড় সুবিধা পাবেন। পাশাপাশি, তারা যে কোন পণ্য ক্রয়ে পাঁচ শতাংশ ছাড় (৫০০ টাকা পর্যন্ত) সুবিধা উপভোগ করতে পারবেন। এ ছাড়াও, এ চুক্তির আওতায় ল্যাপটপ ক্রয়ে গ্রাহকরা আকর্ষণীয় ছাড় সুবিধা উপভোগ করবেন।

ঢাকার বাংলামোটরে অবস্থিত স্টার টেকের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই অনুষ্ঠানটি সম্পন্ন হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের হেড অব মার্কেটিং (প্রিমিয়াম সেগমেন্ট) সাব্বির আহমেদ ও স্টার টেক এর ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম চুক্তিতে সই করেন।

সাব্বির আহমেদ বলেন, ‘গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দিতে গ্রামীণফোন সব সময় বিভিন্ন সুবিধা নিয়ে আসে। স্টার টেকের সাথে এ পার্টনারশিপ আমাদের গ্রাহকদের সেরা দামে পছন্দমত ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে সহায়তা করবে; পাশাপাশি, ডিজিটাল কানেক্টিভিটির এ যুগে তাদের বিকাশমান ডিজিটাল চাহিদা পূরণেও সহায়তা করবে। স্টার টেকের সুনাম এবং এ পার্টনারশিপ গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা নিয়ে আসতে ভূমিকা রেখেছে।’

মাজহারুল আলম বলেন, ‘দেশের ডিজিটাল এনাবলার হিসেবে গ্রামীণফোনের গ্রাহকদের সর্বোচ্চ সুবিধা দেয়ার চেষ্টা করে। মানসম্পন্ন পণ্য সরবরাহ ও সেবাদানের ক্ষেত্রে স্টার টেকে আমরা সব সময় আমাদের ক্রেতাদের প্রাধান্য দিয়ে বিবেচনা করি এবং এ পার্টনারশিপ ক্রেতাদের তাদের পছন্দের ইলেকট্রনিক ও ডিজিটাল ডিভাইস কিনতে ভূমিকা রাখবে। দুই পক্ষের জন্যই এ পার্টনারশিপ ফলপ্রসূ হবে, যা ক্রেতাদের সন্তুষ্টি বাড়ানোর মাধ্যমে ব্র্যান্ডের সুনাম বৃদ্ধিতেও ভূমিকা রাখবে।’

২০০৭ সাল থেকে দেশজুড়ে ক্রেতাদের আসল ও নির্ভরযোগ্য পণ্য সরবরাহ করে আসছে স্টার টেক। এসব পণ্যের মধ্যে রয়েছে- কম্পিউটার, স্মার্টফোন, ট্যাবলেট, অফিস ইক্যুইপমেন্ট, ক্যামেরা, টেলিভিশন, এয়ার কন্ডিশনার ও সফটওয়্যার সার্ভিসসহ অন্যান্য অ্যাকসেসরিজ। আগামী বছরের ৩০ জুন পর্যন্ত গ্রামীণফোনের সাথে স্টার টেকের সাথে চুক্তি বজায় থাকবে এবং এ সময়জুড়েই গ্রামীণফোনের স্টার গ্রাহকরা স্টার টেক থেকে পণ্য কেনার ক্ষেত্রে নানা সুবিধা উপভোগ করতে পারবেন।

Facebook Comments Box