শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

সোনার ১৪টি বারসহ চোরাচালানকারী গ্রেফতার কোতোয়ালীতে

পরম বাংলাদেশ প্রতিবেদন / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

চট্টগ্রাম: অবৈধ উপায়ে চট্টগ্রাম হতে ঢাকার উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় ১৪ পিস সোনার বারসহ এক চোরাচালানকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

শুক্রবার (২৭ নভেম্বর) বিকাল সাড়ে পাঁচটার সময় রেলওয়ে স্টেশন এলাকার হোটেল ম্যানিলার বিপরীত পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত উত্তম সেন (৩৫) পটিয়ার সেনবাড়ি ব্রাহ্মণঘাটা হাইদঘরের মৃত মানিক সেনের পুত্র।

কোতোয়ালী থানা সূত্র জানা যায়, চেক পোস্টে ডিউটির সময় গতিবিধি সন্দেহজনক হওয়ায় উত্তম সেনকে জিজ্ঞাসাবাদ করে পিএসআই মো. আব্দুল্লাহ। এতে এলোমেলো ও অসংলগ্ন কথাবার্তায় সন্দেহজনক হওয়ায় ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে নিজ হেফাজতে সোনার বার থাকার কথা স্বীকার করে উত্তম। এ সময় তার দেহ তল্লাশী করে কালো রংয়ের স্কচটেপ দ্বারা মোড়ানো ২২১ ভরি ওজনের সোনার বারগুলো প্যান্টের ভিতর দিকে কাপড় দ্বারা সেলাই করা অবস্থায় জব্দ করা হয়।

অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন, কোতোয়ালী থানা জানান, সোনার বারগুলো পলাতক আসামী সনজিত ধর (৩৮) পাচারের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য উত্তম সেনকে দিয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ