রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

সোনাগাজীতে হেফাজতের সহকারী মহাসচিব রহিম উল্লাহ কাসেমীকে সংবর্ধনা

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২৪৩ Time View

ফেনী: হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহকারী মহাসচিব নির্বাচিত হওয়ায় ফেনীর সোনাগাজীর গুণক নিজ গ্রামে গ্রামবাসী, নিজ মাদ্রাসা ও বিভিন্ন ইসলামী রাজনৈতিক নেতাদের পক্ষ থেকে বুধবার (১৮ নভেম্বর) সকাল ১১টায় গুণক দারুল উলূম মঈনুল ইসলাম মাদ্রাসার অডিটোরিয়ামে সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী লালপোল জামেয়া ইসলামিয়া সোলতানিয়ার মুহতামিম পীরে কামেল ক্বারী মুহাম্মাদ কাসেম, বিশেষ অতিথি ছিলেন, হোমিও গবেষক ও দৈনিক স্বদেশ বিচিত্রা স্বাস্থ্য পাতার সম্পাদক ডা. মাহতাব হোসাইন মাজেদ, মুফতি আবদুর রহমান মাওলানা নুরুল আলম প্রমুখ।

গুণক দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসার নায়েবে মুহতামিম মুফতি মাহমুদুল হাসান জানান, এলাকাবাসী চাচ্ছিলেন জাতীয় অবদানের জন্য মুফতি রহিম উল্লাহ কাসেমীকে সংবর্ধনা দিবেন। কিন্তু সময় সুযোগ মিলেনি এতদিন। অবশেষে বুধবার এলাকাবাসী সে সুযোগ পান ও আল্লামা কাসেমীকে গুণীজন সংবর্ধনা প্রদান করেন। ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করেন গুণক দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসার নায়েবে মুহতামিম মুফতি মাহমুদুল হাসান, নাজেমে তা’লীমাত মাওলানা আব্দুল কাদের, মাওলানা মুহিব উল্লাহ নোমানসহ সকল শিক্ষক বৃন্দ।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন