সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

সীতাকুন্ড পৌর সদর দোকান মালিক সমিতির নির্বাচন ৩০ জানুয়ারি

পরম বাংলাদেশ প্রতিবেদন
  • প্রকাশ : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১৪০ Time View

সীতাকুন্ড, চট্টগ্রাম: সীতাকুন্ড পৌর সদর দোকান মালিক সমিতির নির্বাচন আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তফসিল ঘোষণার পর মনোনয়ন পত্র বিতরণ করেছে নির্বাচন পরিচালনা কমিটি। শনিবার (৯ জানুয়ারি) বিকাল তিনটায় হতে রাত আটটা পর্যন্ত মনোনয়ন পত্র বিতরণ করা হয়। এতে ১২টি পদের বিপরীতে ৪৫ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এর মধ্যে সভাপতি পদে মো. রেজাউল করিম বাহার, খোরশেদ আলম ও আ জ ম হোসেন লিটন, সিনিয়র সহ-সভাপতি পদে আকবর হোসেন, সাইফুল ইসলাম ও আবুল কালাম, সহ-সভাপতি পদে পৌরাঙ্গ বণিক ও জহিরুল আলম জকু, সাধারণ সম্পাদক পদে বেলাল হোসেন ও শহিদুল ইসলাম, যুগ্ন-সাধারণ সম্পাদক পদে মো, হানিফ আকিব, তরকিুল হক চৌধুরী, জিয়া উদ্দিন ও মুসলিম উদ্দিন, অর্থ সম্পাদক পদে সুনন্দ ভট্টাচার্য ও কামাল উদ্দিন, সংগঠনিক সম্পাদক পদে নান্টু পাল, আলা উদ্দিন , শিপলু দাশ ও ওমর ফারুক, দপ্তর সম্পাদক পদে মাসুদ চৌধুরী, সহ-দপ্তর সম্পাদক পদে সোহেল চৌধুরী, মো. নাছির উদ্দিন ও মো. ইকবাল, সমাজ কল্যাণ সম্পাদক পদে কামরুল হাসান ও শ্রী দাশ, ক্রীড়া সস্পাদক রায়হানুজ্জামান চৌধুরী নাহিদ, নওশাদ খান টুটুল ও রঞ্জন দাশ

সদস্য পদে এক নম্বর ওয়ার্ডে এক জন, দুই নাম্বার ওয়ার্ডে তিন জন, তিন নাম্বার ওয়ার্ডে চার জন, চার নাম্বার ওয়ার্ডে তিন জন ও পাঁচ নাম্বার ওয়ার্ডে তিন জন।

প্রতিটি পদের বিপরীতে একাধিক প্রার্থী থাকলেও বিনা প্রতিদ্বন্ধীনতায় নির্বাচিত হয়েছেন দপ্তর সম্পাদক পদে মাসুদ চৌধুরী ও এক নাম্বার ওয়ার্ড সদস্য কামরুল ইসলাম।

মঙ্গলবার (১২ জানুয়ারি) মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিবের দায়িত্ব পালন করছেন ডাক্তার রফিকুল ইসলাম।

Share This Post

আরও পড়ুন