ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট গঠন

সীতাকুণ্ড, চট্টগ্রাম
আগস্ট ১১, ২০২২ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

সীতাকুণ্ড, চট্টগ্রাম: সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট বোর্ড অফ ট্রাস্টিদের এক সভা শনিবার (৬ আগস্ট) সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবুল কাশেের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক মো. গিয়াস উদ্দিনের সঞ্চালনায় সভায় ৭৭ সদস্য বোর্ডের অধিকাংশ উপস্থিত ছিলেন। অনেকে বিদেশ ও ঢাকা হতে অনলাইনে অংশ নে।

সভায় সবার সন্মতিতে ১৫ জনের ‘সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট’ গঠন করা হয়। এতে চেয়ারম্যান হয়েছেন আবুল কাশেম, নির্বাহী পরিচালক মো.গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান মো.ইউসুফ শাহ্ ও ট্রেজারার খোরশেদ আলম।

নির্বাহী সদস্যরা হলেন মো.ফসিউল আলম, বখতিয়ার উদ্দিন চৌধুরী, মেজবাউল আলম লাভলু, মো.আরিফুর রহমান, একেএম তফজল হক, মীর্জা মো.আকবর আলী চৌধুরী, এসএম রেজাউল, করিম বাহার, ননী গোপাল দেব নাথ, মো.বেলাল হোসেন, মো. শাহজাহান, নাছির উদ্দিন মানিক।

সভায় অতিথি সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদাত হোসেন, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার মনিরুল ইসলাম বাবুল।

‘সীতাকুণ্ড ডায়াবেটিস ও জেনারেল হাসপাতাল’ প্রতিষ্ঠার লক্ষ্যে সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের প্রথম ও দ্বিতীয় তলা ভাড়া নেয়া হয়েছে।

প্রেস বার্তা

Facebook Comments Box