ঢাকাবৃহস্পতিবার, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সীতাকুণ্ডে পাঁচ লাখ টাকার গাঁজাসহ দুইজন মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
মে ৪, ২০২১ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

সীতাকুণ্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানা এলাকা থেকে ৩২ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

সোমবার (৩ মে) দিবাগত রাত একটা পাঁচ মিনিটের দিকে সীতাকুন্ডের উত্তর সলিমপুরের বাইপাসমোড় এলাকা থেকে তাদেরকে আটকের পর গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- নোয়াখালী জেলার সুধারাম থানার ছায়াখালী বাজারের আব্দুল কাদেরের পুত্র ট্রাক চালক সবুজ উদ্দিন (২৮) ও কক্সবাজার সদরের পরানিয়া পাড়ার মৃত মো. হোছনের পুত্র জহির আহম্মেদ (৫০)।

র‌্যাব-৭ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপন খবরের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ি তল্লাশি করা সময় থামার সংকেত দিলে চালক মাহিন্দ্র ট্রাকটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। এ সময় দুজন ব্যক্তি কৌশলে পাালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদ্যরা ধাওয়া করে তাদেরকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদ করে মাহিন্দ্র ট্রাকের ভিতর হতে ৩২ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয় এবং মাহিন্দ্র ট্রাকটি (চট্ট মেট্রো- ড-১১-৩৩৪০) জব্দ করা হয়। তারা দীর্ঘ দিন ধরে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরে চট্টগ্রামসহ দেশের অন্য অঞ্চলের মাদক ব্যবসায়ীর নিকট বিক্রি করার কথা স্বীকার করেছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের দাম প্রায় চার লাখ ৮৩ হাজার টাকা এবং জব্দকৃত মাহিন্দ্র ট্রাকের দাম প্রায় ২০ লাখ টাকা

Facebook Comments Box