মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:২২ অপরাহ্ন

সীতাকুণ্ডের তেরিয়ালে অস্ত্রসহ স্থানীয় দুই সন্ত্রাসী যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ৪৯৯ Time View

সীতাকুণ্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন তেরীয়াল বারইয়াঢালা এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী রিভলবার এবং ৪০ রাউন্ড গুলিসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

গোপন খবরের ভিত্তিতে বারইয়াঢালা হাক্কানী রিফুয়েলিং স্টেশনের (ইউনিট-৩) দক্ষিণ পাশে আরিফ স্টোরের পিছন থেকে শুক্রবার (১২ মার্চ) দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- টেরিয়াল মোফাক্কর চেয়ারম্যানের বাড়ীর মো. শাহ আলমের পুত্র মো. ইসমাঈল (৩৩) ও টেরিয়ালের (চেরাং বাড়ী) আবুল কালামের পুত্র মো. সাইদুল ইসলাম (২৪)।

র‌্যাব-৭ এর কর্মকর্তা মো. নুরুল আবছার জানান, কিছু লোক নাশকতার উদ্দেশ্যে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দলের অভিযানে উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে দুইজনকে আটক করে। পরবর্তী উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতদের দেহ তল্লাশি করে কোমরে গোজা অবস্থায় একটি বিদেশী রিভলবার এবং ৪০ রাউন্ড গুলি উদ্ধারসহ তাদেরকে গ্রেফতার করা হয়। আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘ দিন ধরে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রিসহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কাজ করে আসছে। গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত আলামত সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন