শিরোনাম
চট্টগ্রাম রেলওয়ে পুলিশের সমন্বয় সভায় ট্রেনে যাত্রী সেবা বৃদ্ধির উপর গুরুত্বারোপ নিংশ্বাসের বন্ধু’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চট্টগ্রামে ১৬-১৭ জুন থিয়েটার থেরাপি প্রয়োগ বিষয়ক রিফ্রেশার্স ট্রেনিং চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে জরুরী রোগী ব্যবস্থাপনার দুই দিনের প্রশিক্ষণ শুরু চা শ্রমিক নেতা বাবুল বিশ্বাসের মৃত্যুতে চা শ্রমিক নেতাদের শোক প্রকাশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উপর ভ্যাট চায় না চট্টগ্রাম সিটি ছাত্রদল বিডার কাছে ব্যবসায় সহজীকরণের উদ্যোগ চায় বিজিএমইএ মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে বেপজার প্লট পেল বঙ্গ প্লাস্টিকসহ দেশি বিদেশি দশ প্রতিষ্ঠান ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:১৯ অপরাহ্ন

সীতাকুণ্ডের উত্তর বাজারে ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১

সীতাকুন্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার উত্তর বাজার এলাকা থেকে প্রায় আড়াই লাখ টাকা দামের ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত তিনটা ১০ মিনিটের সময় চট্টগ্রাম সীতাকুন্ড থানাধীন উত্তর বাজারস্থ টেকনো ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেক পোস্ট স্থাপন ও গাড়ি তল্লাশি করে তাদেরকে আটকপূর্বক গ্রেফতার করা হয়।

তারা হল ফেনী জেলা ফেনী সদর ফেনী পৌরসভার তিন নাম্বার ওয়ার্ডের দাউদপুরের মৃত আবদুল বারেকের পুত্র আমান হোসেন (২৫) ও চট্টগ্রাম জেলার ভুজপুর থানার দুই নাম্বার দাঁতমারা ইউনিয়নের নয় নাম্বার ওয়ার্ডের মুসলিমপুরের শফি আলমের পুত্র মো. মহসিন।

র‌্যাব-৭ জানায়, ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে নিজ হেফাজতে থাকা ট্রাকের ভিতর দুইটি চটের বস্তার ভিতর হতে ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ট্রাকটি (ফেনী-ট-১১-০৭৭২) জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় দুই লাখ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক দাম ৫০ লাখ টাকা। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ