শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৩০ অপরাহ্ন

সীতাকুণ্ডের উত্তর বাজারে ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫৩ Time View

সীতাকুন্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার উত্তর বাজার এলাকা থেকে প্রায় আড়াই লাখ টাকা দামের ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়েছে।

গোপন তথ্যের ভিত্তিতে বুধবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত তিনটা ১০ মিনিটের সময় চট্টগ্রাম সীতাকুন্ড থানাধীন উত্তর বাজারস্থ টেকনো ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেক পোস্ট স্থাপন ও গাড়ি তল্লাশি করে তাদেরকে আটকপূর্বক গ্রেফতার করা হয়।

তারা হল ফেনী জেলা ফেনী সদর ফেনী পৌরসভার তিন নাম্বার ওয়ার্ডের দাউদপুরের মৃত আবদুল বারেকের পুত্র আমান হোসেন (২৫) ও চট্টগ্রাম জেলার ভুজপুর থানার দুই নাম্বার দাঁতমারা ইউনিয়নের নয় নাম্বার ওয়ার্ডের মুসলিমপুরের শফি আলমের পুত্র মো. মহসিন।

র‌্যাব-৭ জানায়, ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে নিজ হেফাজতে থাকা ট্রাকের ভিতর দুইটি চটের বস্তার ভিতর হতে ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ট্রাকটি (ফেনী-ট-১১-০৭৭২) জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘ দিন ধরে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় দুই লাখ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক দাম ৫০ লাখ টাকা। গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন