ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সিমপ্লিফাইড নানা পণ্য ও সেবা চালুর মাধ্যমে গ্রাহকদের সমৃদ্ধ করছে গ্রামীণফোন

পরম বাংলাদেশ ডেস্ক
মার্চ ২০, ২০২২ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) নির্দেশনার সাথে সামঞ্জস্য রেখে উন্নত গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিতে গ্রামীণফোন গ্রাহকদের জন্য সব সময় সিমপ্লিফাইড নানা সল্যুশন ও উদ্ভাবনী বিভিন্ন সেবা আনছে।

প্রতিষ্ঠানটি বিশ্বাস করে ৮৫টি সিমপ্লিফাইড প্যাকেজ নিয়ে আসার ক্ষেত্রে বিটিআরসির সাম্প্রতিক নির্দেশনা তাদের সক্ষমতাকে আরো দৃঢ় করবে। কোন গ্রাহক যদি মেয়াদ শেষের আগে একই প্যাকেজ নতুন করে কিনেন বা রিনিউ করেন, সে ক্ষেত্রে আগের প্যাকেজের অব্যবহৃত ডেটা অ্যাকাউন্টে ক্যারি ফরোয়ার্ড হওয়ার সুবিধাও এর মধ্যে অন্তর্ভুক্ত থাকবে।

এ ব্যাপারে গ্রামীণফোনের প্রধান মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব বলেন, ‘গত ২৫ বছর ধরে দেশের মানুষের সবচেয়ে পছন্দের টেলিকম ব্র্যান্ড হিসেবে গ্রামীণফোন সব সময় সহজ ও উদ্ভাবনী পণ্য ও সেবা নিয়ে আসার মাধ্যমে এর মূল্যবান গ্রাহকদের সেবা প্রদানে বিশ্বাস করে আসছে। আমরা গ্রাহকদের জন্য দেশজুড়ে আমাদের ফোরজি অভিজ্ঞতা সমৃদ্ধ করে চলেছি। আমরা বিশ্বাস করি, গ্রাহকদের জন্য দেশের যে কোন জায়গা থেকে ডিজিটাল কানেক্টিভিটি ব্যবহার করে সম্ভাবনা উন্মোচনের এখনই সময়। আমাদের নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির থেকে নির্দেশনার সাথে সামঞ্জস্য রেখে গ্রাহকদের জন্য অর্থবহ পোর্টফোলিও তৈরি করতে পেরে আমরা আনন্দিত।’

নতুন নির্দেশনা অনুযায়ী, যে কোন অপারেটর গ্রাহকদের নিয়মিত প্যাকেজ ও গ্রাহক-কেন্দ্রিক বিশেষ প্যাকেজ ক্যাটাগরির অধীনে মোট ৮৫টি ডেটা ও কম্বো প্যাকেজ নিয়ে আসতে পারবে। এ ছাড়া মোবাইল ফোন অপারেটগুলো রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ক্যাটাগরিতে আরো দশটি প্যাকেজ চালু করতে পারবে। ফলে, সব মিলিয়ে প্যাকেজ সংখ্যা হবে ৯৫। এ প্যাকেজগুলোর মেয়াদ হতে পারবে চার ধরনের- ৩/৭/১৫/৩০ দিন।

গ্রামীণফোনের গ্রাহকরা প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে গিয়ে তাদের পছন্দের প্যাকেজগুলো খুব সহজেই কিনতে পারবেন; পাশাপাশি, গ্রাহকরা অব্যবহৃত ডাটা (মেয়াদের মধ্যে যদি গ্রাহকরা একই প্যাকেজ কিনে) দীর্ঘ সময়ের জন্য ক্যারি ফরোয়ার্ডের সুবিধা পাবেন, যা আগামী দিনগুলোতেও চালু থাকবে। গ্রাহকরা মাইজিপি অ্যাপ ব্যবহারের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা ও অতিরিক্ত সুবিধার প্রিমিয়াম অভিজ্ঞতা নিতে পারবেন। গ্রাহকরা ফোনে ট্যাপ করেই যে কোন ইন্টারনেট কিংবা বান্ডেল/কম্বো অফার সুবিধা নিতে পারবেন।

গ্রামীণফোন বিশ্বাস করে, নতুন পরিবর্তনগুলো গ্রাহকদের জন্য নতুন সব সুবিধা নিয়ে আসবে। গ্রামীণফোনের গ্রাহকরা ইতিমধ্যেই দেশজুড়ে থাকা শক্তিশালী কানেক্টিভিটি সুবিধা ও ফোরজি নেটওয়ার্কের মাধ্যমে স্বাচ্ছন্দ্যে নিজেদের কানেক্টেড রেখেছেন। প্রত্যন্ত এলাকাতেও সবাইকে কানেক্টিভিটি সুবিধার আওতায় আনতে গ্রামীণফোন এর সবগুলো টাওয়ারকে ফোরজি সুবিধার আওতায় এনেছে।

Facebook Comments Box