ঢাকাসোমবার, ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সিভাসুতে স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে নানা কর্মসূচি

পরম বাংলাদেশ ডেস্ক
মার্চ ২৫, ২০২১ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদ্যাপনের লক্ষ্যে ব্যাপক কর্মসূচি গ্রহণ করেছে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) কর্তৃপক্ষ।

শুক্রবার (২৬ মার্চ) সকাল আটায় জাতীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করবেন সিভাসুর উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ।

দিবসের অন্য কর্মসূচির মধ্যে রয়েছে- কেন্দ্রীয় শহীদ মিনার, বঙ্গবন্ধু ম্যুরাল ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, সিভাসু ওয়েবসাইটে ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী কর্ণার’ উদ্বোধন, বৃক্ষরোপণ, কেন্দ্রীয় লাইব্রেরির মুক্তিযুদ্ধ কর্ণারে ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ বিষয়ক বই হস্তান্তর, শিক্ষক-কর্মকর্তা-ছাত্রছাত্রীদের অংশগ্রহণে প্রীতি ক্রিকেট ম্যাচ, কর্মচারীদের অংশগ্রহণে প্রীতি ফুটবল ম্যাচ, মিলাদ ও বিশেষ মোনাজাত, সাংস্কৃতিক সন্ধ্যা ‘মুক্তির উৎসব’ এবং আলোকসজ্জা।

উল্লেখ্য, স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বৃহস্পতিবার (২৫ মার্চ) সিভাসুর ওয়েবসাইটে ‘স্বাধীনতা যুদ্ধে বীর মুক্তিযোদ্ধাদের অবদান’ শীর্ষক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box