শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১১:১৮ অপরাহ্ন

সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদের রোগ মুক্তি কায়নায় দোয়া মাহফিল

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১০ Time View
হেলালুদ্দীন আহমদ

চট্টগ্রাম: স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদের আশু রোগ মুক্তি কামনায় চট্টগ্রামে দোয়া মাহফিল করা হয়েছে। সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রম সিটি করপোরেশনের (চসিক) এ মাহফিল করা হয়।

চট্টগ্রাম সিটির হযরত শেখ ফরিদ (র.) জামে মসজিদ, লালদীঘি জামে মসজিদ, চকবাজার জামে মসজিদ, সুগন্ধা আবাসিক এলাকা জামে মসজিদ, দক্ষিণ খুলশী ভিআইপি আবাসকি এলাকা জামে মসজিদ, জহুর হকার্স মার্কেট জামে মসজিদ, আরেফিন নগর জামে মসজিদ, সাগরিকা গরু বাজার জামে মসজিদ, সাগরিকা জহুর আহমদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন মা আয়শা সিদ্দিকা (রা.) জামে মসজিদ ও সিটি কর্পোরেশন এবাদত খানায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চসিকের মাদ্রাসা পরিদর্শক মাওলানা হারুন-উর-রশিদের তত্বাবধানে স্ব-স্ব মসজিদের ইমাম মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন। দোয়া মাহফিলে হেলাল উদ্দিনের রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মুনাজত করা হয়।

উল্লেখ্য, হেলালুদ্দীন আহমদ একজন উচ্চপদস্থ বাংলাদেশি সরকারি কর্মকর্তা যিনি বর্তমানে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা করেন। হেলালুদ্দীন আহমদ ১৯৬৩ সালের ২৩ মে কক্সবাজার জেলায় জন্মগ্রহণ করেন।

Share This Post

আরও পড়ুন