মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে জুয়ার আসর থেকে পাঁচ জুয়াড়ি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ২৩ Time View

সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকা থেকে পাঁচজন জুয়াডিকে গ্রেফতার করেছে র‌্যাব ১১।

শুক্রবার (৩০ জুলাই) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলায় জুয়ার আস্তানায় বিশেষ অভিযান তাদেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. ফরিদ হোসেন (৩৯), আতিক বাহাদুর (২৮), মো. মিলন প্রকাশ ইমন (২৯), আলাউদ্দিন আল রোমান (৪০) ও মো. মেহেদী হাসান প্রকাশ ইব্রাহিম (২৮)। তাদের কাছ থেকে জুয়া খেলার সরাঞ্জামা ও জুয়া খেলার নগদ নয় হাজার ৭০০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে র‌্যাব ১১ জানতে পারে, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘ দিন ধরে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া কড়াইতলা এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল। এ জুয়ার আসরে ২০-৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিত এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হত। জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে সম্প্রতি জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি ও ছিনতাইসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্ন করে আসছিল।

গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে দীর্ঘ দিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।

Share This Post

আরও পড়ুন