ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটে ই-কমার্স সাইট সেলেক্সট্রার যাত্রা শুরু

চট্টগ্রাম
আগস্ট ২৫, ২০২২ ১০:২০ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির আগ্রাবাদে সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটের ৪০৫ নম্বর শপে যাত্রা শুরু হল ই-কমার্স সাইট সেলেক্সট্রার ডটকম বিডি লাইফস্টাইল শোরুমের।

গ্রাহকের সাধ আর সাধ্যের মধ্যে চাহিদা অনুযায়ী পণ্য সরবরাহে মানসম্পন্ন পণ্য, ব্যবহার অভিজ্ঞতা ‌ও বিক্রয়োত্তর সেবা, প্রতিটি বিষয়ের উপর সমান গুরুত্ব দিয়ে বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকাল পাঁচটায় সেলেক্সটা লাইফস্টাইল শপ মোবাইল শোরুম উদ্বোধন করেন কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর সাকিব আরাফাত। উপস্থিত ছিলেন বিজনিজ হেড মো. আসিফ আলমগীর ও সে্লস ম্যানেজার বাবলু বড়ুয়া ডেভিড, বাবলু ইলেকট্রনিক্সের স্বত্বধিকারী মো. তছলিম, মোজাম্মেল হক, এবি ট্রেডিংয়ের সাইফুল নোমান, রাজীব ভট্টাচার্য, দিদারুল আলম সুমন।

সাকিব আরাফাত বলেন, ‘অনেক টেক লাভার আছেন, যারা অনলাইনে পণ্য দেখার পাশাপাশি সরাসরি পণ্যটি দেখে নিতে পছন্দ করেন। তাদের জন্য একটি প্ল্যটফর্ম হিসেবে শপটি চালু করা হল।’

এ সময় প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান রিয়াজুল ইসলাম বলেন, ‘অফলাইন শপ মূলত ক্রেতাদের মাঝে আস্থা তৈরি করে।

সেলেক্সট্রা লাইফস্টাইল শপে সব সময়ই ক্রেতাদের জন্য এক্সপেরিয়েন্স করার ব্যবস্থা থাকবে। সাথে সেলেক্সট্রার সব পণ্যের ডেমো থাকবে।

একই দিন বিকালে জিইসি সংলগ্ন সানমার ওশান সিটির পঞ্চম তলায় ৪১৫ নম্বর শপে উদ্বোধন হয় মটোরোলা মোবাইলের শোরুম।

উল্লেখ্য, সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে মটোরোলা এবং ডিজোর ন্যাশনাল পার্টনার। মটোরোলা ছাড়াও অন্যান্য যেসব ব্র্যান্ডের পণ্য সেলেক্সট্রায় পাওয়া যায় তার মধ্যে রয়েছে লেনোভো ট্যাবলেট, এমাজফিট, ডিজো, জেডটিই, অ্যাপল, এক্সট্রা টেক লাইফ প্রোডাক্ট ইত্যাদি।

Facebook Comments Box