ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সিএমপিকে মাস্ক ও বোতলজাত খাবার পানি দিল বিজিএমইএ চট্টগ্রাম

পরম বাংলাদেশ ডেস্ক
জুলাই ১০, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে কর্মরত পুলিশ বাহিনী ও সদস্যদের ব্যবহারের জন্যে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশকে (সিএমপি) ফেস মাস্ক ও বোতলজাত বিশুদ্ধ খাবার পানি দিয়েছে বিজিএমইএ চট্টগ্রাম্

বিজিএমইএ’র করোনা সচেতনতা কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১০ জুলাই) দুপুরে দামপাড়ার সিএমপির কার্যালয়ে সিএমপির কমিশনার ছালেহ মোহাম্মদ তানভীরের কাছে এসব ফেস মাস্ক ও বোতলজাত বিশুদ্ধ খাবার পানি হস্তান্তর করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিজিএমইএ’র সহ-সভাপতি রাকিবুল আলম চৌধুরী, পরিচালক তানভীর হাবিব, এএম শফিউল করিম (খোকন), মো. হাসান (জ্যাকি), এম এহসানুল হক, মিরাজ-ই-মোস্তফা কায়সার।

সৈয়দ নজরুল ইসলাম বলেন, ‘জীবন ও জীবিকার স্বার্থে পোশাক শিল্পকে বিধি-নিষেধের আওতামুক্ত রেখেছে সরকার। পোশাক কারখানাগুলোও স্বাস্থ্যবিধি কঠোরভাবে পালন করছে। বিজিএমইএ এসব কার্যক্রম কঠোরভাবে মনিটরিং করছে।’ পোশাক কারখানায় এসব কাজে সিএমপির সার্বিক সহযোগিতা দেয়ার জন্য তিনি পুলিশ কমিশনার ধন্যবাদ জানান।

ছালেহ মোহাম্মদ তানভীর স্বাস্থ্য বিধি মেনে পোশাক কারখানায় উৎপাদন কার্যক্রম পরিচালনা করে জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য বিজিএমইএ’র নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি করোনা সচেতনতা বৃদ্ধিতে বিজিএমইএ’র ভূমিকা প্রশংসা করেন।

Facebook Comments Box