শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন

সিইপিজেডে কাস্টমস অফিসের নতুন ভবন উদ্বোধন

পরম বাংলাদেশ প্রতিবেদন / ৩২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম: বিনিয়োগকারীদের ব্যবসায় কার্যক্রমকে সহজ করতে চট্টগ্রাম ইপিজেডের নব নির্মিত কাস্টমস অফিস ভবনের যাত্রা শুরু হয়েছে। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলাম সোমবার (১৮ জানুয়ারি) এ কাস্টমস অফিস ভবন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

শুরু থেকেই চট্টগ্রাম ইপিজেডের কাস্টমস কার্যক্রম বিভিন্ন ভবনে পরিচালিত হচ্ছিল। ছিল সময় সাপেক্ষ। এখন বিনিয়োগকারীগণ তাদের শুল্ক সংক্রান্ত কার্যাদী একই ভবনে সম্পন্ন করতে পারবেন। কাস্টমস সংক্রান্ত কার্যক্রমকে এই নতুন ভবনে স্থানান্তরের মাধ্যমে বেপজার ওয়ান স্টপ সার্ভিস প্রদানের উদ্দেশ্যকে চট্টগ্রাম ইপিজেডের বিনিয়োগকারীগ সাধুবাদ জানান।

বেপজার নির্বাহী চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, ‘বেপজা বিনিয়োগকারীদেরকে বিনিয়োগ বান্ধব অনুকূল ব্যবসায় পরিবেশ প্রদানের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং এই পদক্ষেপের মাধ্যমে বিনিয়োগকারীগণের নিকট নিরবিচ্ছন্নভাবে শুল্ক পরিষেবাদী প্রদান করা হব।’

উদ্বোধনী অনুষ্ঠানে কাস্টমস হাউস চট্টগ্রামের যুগ্ম কমিশনার মো. মাহবুব হাসান, চট্টগ্রাম ইপিজেড কাস্টমস বন্ড কমিশনারেটের সহকারী কমিশনার সন্তোষ সরেন, চট্টগ্রাম ইপিজেডের মহাব্যবস্থাপক মসিহউদ্দিন বিন মেসবাহ এবং চট্টগ্রাম ইপিজেডের দেশি বিদেশী বিনিয়োগকারীগণ উপস্থিত ছিলেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ