বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

সিইপিজেডে কাস্টমস অফিসের নতুন ভবন উদ্বোধন

পরম বাংলাদেশ প্রতিবেদন
  • প্রকাশ : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
  • ৩৫৫ Time View

চট্টগ্রাম: বিনিয়োগকারীদের ব্যবসায় কার্যক্রমকে সহজ করতে চট্টগ্রাম ইপিজেডের নব নির্মিত কাস্টমস অফিস ভবনের যাত্রা শুরু হয়েছে। বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলাম সোমবার (১৮ জানুয়ারি) এ কাস্টমস অফিস ভবন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

শুরু থেকেই চট্টগ্রাম ইপিজেডের কাস্টমস কার্যক্রম বিভিন্ন ভবনে পরিচালিত হচ্ছিল। ছিল সময় সাপেক্ষ। এখন বিনিয়োগকারীগণ তাদের শুল্ক সংক্রান্ত কার্যাদী একই ভবনে সম্পন্ন করতে পারবেন। কাস্টমস সংক্রান্ত কার্যক্রমকে এই নতুন ভবনে স্থানান্তরের মাধ্যমে বেপজার ওয়ান স্টপ সার্ভিস প্রদানের উদ্দেশ্যকে চট্টগ্রাম ইপিজেডের বিনিয়োগকারীগ সাধুবাদ জানান।

বেপজার নির্বাহী চেয়ারম্যান মো. নজরুল ইসলাম বলেন, ‘বেপজা বিনিয়োগকারীদেরকে বিনিয়োগ বান্ধব অনুকূল ব্যবসায় পরিবেশ প্রদানের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে এবং এই পদক্ষেপের মাধ্যমে বিনিয়োগকারীগণের নিকট নিরবিচ্ছন্নভাবে শুল্ক পরিষেবাদী প্রদান করা হব।’

উদ্বোধনী অনুষ্ঠানে কাস্টমস হাউস চট্টগ্রামের যুগ্ম কমিশনার মো. মাহবুব হাসান, চট্টগ্রাম ইপিজেড কাস্টমস বন্ড কমিশনারেটের সহকারী কমিশনার সন্তোষ সরেন, চট্টগ্রাম ইপিজেডের মহাব্যবস্থাপক মসিহউদ্দিন বিন মেসবাহ এবং চট্টগ্রাম ইপিজেডের দেশি বিদেশী বিনিয়োগকারীগণ উপস্থিত ছিলেন।

Share This Post

আরও পড়ুন