মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

সিআরবিতে হাসপাতাল নির্মাণ বন্ধে সেচ্ছাসেবী ও উন্নয়ন সংস্থাগুলোর সংহতি

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ৭৩ Time View

চট্টগ্রাম: চট্টগ্রামের বিভিন্ন সেচ্ছাসেবী ও উন্নয়ন সংস্থাগুলোর নেতৃবৃন্দ এক সংহতি সমাবেশে সিটির ফুসফুস খ্যাত সিআরবিতে প্রাণ-প্রকৃতি ও পরিবেশ ধ্বংস করে হাসপাতাল বা যে কোন স্থাপনা নির্মাণ বন্ধের দাবি জানিয়েছে।

সমাবেশে বক্তারা বলেন, ‘সিআরবিতে হাসপাতাল স্থাপনের সিদ্ধান্ত বাতিল না করা পর্যন্ত এ আন্দোলন চলবে। সিআরবি শুধু প্রাকৃতিকভাবেই চট্টগ্রামের জন্য গুরুত্বপূর্ণ নয়, এর সাথে জড়িয়ে আছে চট্টগ্রামের ইতিহাস এবং এটি এ শহরের একটি ঐতিহ্য।’

সিআরবি এলাকার সাত রাস্তার মোডে রোববার (২২ আগস্ট) বিকালে অনুষ্ঠিত এ সমাবেশে ব্রাইট বাংলাদেশ ফোরামের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইপসার প্রধান নির্বাহী মো. আরিফুর রহমান, ইলমার প্রধান নির্বাহী জেসমিন সুলতানা পারু, ক্যাবের সভাপতি এসএস নাজের হোসেন, বনফুলের প্রধান নির্বাহী রেজিয়া বেগম, উৎসের নির্বাহী পরিচালক মোস্তফা কামাল যাত্রা, পরিবেশ গবেষক অধ্যাপক ইদ্রিস আলীসহ প্রমুখ।

এ ছাড়া সমাবেশে পল্লী ফাউন্ডেশন, আইডিএফ, প্রজন্ম চট্টগ্রাম, মনীষা, স্বপ্নীল ব্রাইট ফাউন্ডেশন, দৃষ্টি, আইএসডিসিএম, অপরাজেয় বাংলাদেশ, আইএসডিই, প্রত্যয় সোশ্যাল ফাউন্ডেশন, মমতা, ডিএসকে, সুট বাংলাদেশ, উপকূলসহ চট্টগ্রামের ২০টির অধিক বেসরকারি উন্নয়ন সংস্থার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন