বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:০১ পূর্বাহ্ন

সামাজিক দূরত্ব বজায় রেখে মানবিক কার্যক্রম অব্যাহত রাখতে হবে

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৪১ Time View

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু ও বন্দর কর্মচারী পরিষদের সাধারল সম্পাদক নায়েবুল ইসলাম ফটিকের নির্দেশনায় কর্মহীন ও বাস্তুহারা ভাসমান মানুষদের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করেছে ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আবু নাছের জুয়েল ও ডবলমুরিং থানা ছাত্রলীগের সহ সভাপতি আরমান হোসেনের সার্বিক তত্ত্বাবধানে সোমবার (৫ জুলাই) দুপুরে বন্দর পুরাতন মার্কেট মোড়ে প্রায় দুই শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, ‘আমাদের কর্মীদের প্রতি আমাদের নির্দেশনা হলো করোনাকালীন সামাজিক দূরত্ব বজায় রেখে মানবিক কার্যক্রম অব্যাহত রাখতে হবে। আজকের খাবার ও মাস্ক বিতরণ আমাদের মানবিক কর্মকার্ন্ডের ধারাবাহিক অংশ। দেশের সচেতন নাগরিক হিসেবে আমি মনে করি, জাতীয় দূর্যোগকালীন সময়ে সমাজের অসহায় ও দুস্ত মানুষদের প্রতি খেয়াল রাখা ও তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রমিক নেতা আবদুস সালাম, অনুপম চন্দ্র দেবনাথ, জটিল মজুদার, যুবনেতা মো. সোহেল, ওমর ফারুক মুন্না, মেহেদী হাসান অন্তর, মো. সবুজ, ছাত্রনেতা ইমাম হোসেন প্রান্ত, মো. এম মান্নান মিনহাজ প্রমূখ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন