ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সাবেক ছাত্রদল নেতা সাইফুলকে কারাগারে পাঠানোয় চট্টগ্রাম সিটি ছাত্রদলের নিন্দা ও প্রতিবাদ

পরম বাংলাদেশ
জুলাই ৮, ২০২১ ৫:০৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফকে কারাগারে পাঠানোয় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক মো. সাইফুল আলম ও সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিন।

বৃহস্পতিবার (৮ জুলাই) এক বিবৃতিতে তারা বলেন, ‘আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে চিরতরে পঙ্গুত্ব বরণ করা নগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে যথাযথ চিকিৎসা না দিয়ে কারাগারে পাঠানো অমানবিক ও মানবধিকারের চরম লঙ্ঘন। দেশে করোনা ভাইরাসের এ বিপর্য মুহুর্তে সরকার কতটা নির্লজ্জ, কতটা ব্যর্থ তা, আজ দিনের আলোর মত পরিষ্কার। সারা দেশের মত সরকারের ভয়াবহ দুঃশাসনের শিকার চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। দেশে এখন আওয়ামী জাহেলিয়া যুগ চলছে। সত্য কথা বললেই গুম, খুন কিংবা মামলা হামলার শিকার হতে হয়।আমরা মনে করিয়ে দিতে চাই, জাতীয়তাবাদী ছাত্রদলের বিরুদ্ধে কোন অপশক্তি, কোন ষড়যন্ত্র কখনো সফল হয়নি এবং হবেও না ইনশাআল্লাহ্‌।’

নেতৃদ্বয়  সাইফুল ইসলামকে যথাযথ চিকিৎসা ও তার পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণ দেওয়ার আহ্বান জানান এবং সেই সাথে এ ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রেস বার্তা

Facebook Comments Box