শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন

সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১১৯ Time View

সাতকানিয়া, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানাধীন আফজালনগর এলাকা থেকে এক কোটি ১৫ লাখ ৯৫ হাজার টাকার ৩৮ হাজার ৬৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম। মাদক পরিবহনে ব্যবহৃত ৫০ লাখ টাকার ট্রাকটিও জব্দ করা হয়েছে।

গোপন খবরে শুক্রবার (১৬ এপ্রিল) রাত আটটা ২০ মিনিটের দিকে আফজালনগরের ‘মোজাম্মেল স্টোর’ নামের হাসমতের দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- কুমিল্লা জেলার কোতয়ালী থানার মনিপুরের মৃত কাজী আ. রহিমের পুত্র ট্রাক চালক মো. আবুল হোসেন (৩২) ও নারায়নগঞ্জ জেলার সিদ্দীরগঞ্জ থানার কদমতলীর মো. শহীদুল ইসলামের পুত্র ট্রাক চালকের সহকারী মো. মানিক মিয়া (২৯)।

মো. আনোয়ার হোসেন ভূঞা, সিনিয়র সহকারী পুলিশ সুপার, র‌্যাব-৭ জানান, চেক পোস্টের মাধ্যমে তল্লাশী করে ট্রাকের কেবিনের ভিতর ড্রাইভারের সিটের পিছ থেকে বিশেষ কায়দায় রাখা চারটি ইটের মত কাল রংয়ের স্কচটেপ পেচানো প্যাকেট হতে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। ইয়াবা রাখার দায়ে ট্রাক ড্রাইভার এবং হেলপারকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে দীর্ঘ দিন ধরে তারা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তী চট্টগ্রামসহ দেশের অন্য অঞ্চলে বিক্রি করে আসছে বলে স্বীকার করে। এ ঘটনায় সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন