শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

সাংসদ লতিফের ‍উদ্যোগে বন্দর-পতেঙ্গায় মাস্ক বিতরণ

পরম বাংলাদেশ ডেস্ক / ১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৯ মার্চ, ২০২১

চট্টগ্রাম: স্বাধীনতা দিবস ও স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সাংসদ এমএ লতিফের উদ্যোগে চট্টগ্রাম-১১ বন্দর-পতেঙ্গার সর্ব সাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।

দেশে মহামারী করোনার দ্বিতীয় ঢেউ এ সংক্রমণের হার আশংকাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। করোনা সংক্রমণরোধে জনগণকে সচেতন ও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে এমএ লতিফ এ উদ্যোগ গ্রহণ করেন।

সোমবার (২৯ মার্চ) পিকআপ ভ্যান করে চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের পাঁচটি স্পটে যথা- আগ্রাবাদস্থ বাদামতলী মোড়, সল্টগোলা রেলক্রসিং, ইপিজেড, স্টীল মিল ও কাটগড় এলাকায় মাস্ক বিতরণ করা হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া এমএ লতিফের পক্ষে মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন। এ কার্যক্রমের সহযোগিতা করেন বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।

মাস্ক বিতরণকালে ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজ মোল্লা, ৪০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী আকবর, ৩৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জানে আলম, যুগ্ম সম্পাদক সৈয়দ মো. হোসেন, ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. ওয়ারিশ আলী খান, ডবলমুরিং থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল টিপু, ৩৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, ৪০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ বাবলা, ব্যারিস্টার কলেজ ছাত্র সংসদের ভিপি জাহিদ হোসেন খোকন, মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক মো. আরিফ, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম মিন্টু, মো. আব্দুল মান্নান, জাহেদ আলী, আনোয়ার আলী ও যুবলীগ নেতা মো. মারুফ উপস্থিত ছিলেন।

অন্যদের মধ্যে স্বাধীনতা নারী শক্তির পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম, গুল নাহার বেগম, শাহিনুর আক্তার ও রুবি আক্তার, সহকারী পরিচালক পারভিন আক্তার ও মোহছেনা আক্তার উপস্থিত ছিলেন।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ