ঢাকাসোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
মে ১৯, ২০২১ ৯:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

রূপগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে বুধবার (১৯ মে) সকালে এ মানব বন্ধন করা হয়।

ঢাকা-রূপসী-কাঞ্চন সড়কের মুড়াপাড়া বাজার এলাকায় আয়োজিত মানব বন্ধন পূর্ব সভায় সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এমএ মোমেন।

সভায় বক্তারা বলেন, ‌সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের দ্রুত গ্রেফতার করতে হবে। তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে তাকে মুক্তি দিতে হবে। অন্যথায় বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে। ‘

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ-পূর্বাঞ্চলীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কেএম আবু হানিফ হৃদয়, দৈনিক সংবাদচর্চা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ খান মুন্না, দৈনিক নতুন বাজার পত্রিকার প্রকাশক ও সম্পাদক এমএ মান্নান, রূপগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন, সাংবাদিক শফিকুল আলম ভুঁইয়া, রাসেল মাহমুদ, ইমদাদুল হক দুলাল, রোবেল মাহমুদ, শাহেল মাহমুদ, এসএম আবু কাউসার, সাকের মিয়া, সুলতান মহিউদ্দিন, রাসেল মিয়া, অনুপম হাসান ফরিদ, সৈয়দ নাজমুল হক, লিখন রাজ, কবি নায়েব আলী, মো. আলম হোসাইন, মাহবুুবুর রহামন রনি, সোহরাব হোসেন সাজিদ, মঞ্জুর এলাহী, সোহেল কবির, নওয়ার মিয়া, পারভেজ আহমেদ, সিয়াম মাহমুদ, মো. শাহিন মিয়া, রিপন সরকার, আবু কাওছার মিঠু প্রমুখ।

Facebook Comments Box