শিরোনাম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২৫ অপরাহ্ন

সরকারী বিধি-নিষেধ মানাতে চট্টগ্রাম জেলা প্রশাসনের অভিযানে জরিমানা

নিজস্ব প্রতিবেদক / ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

চট্টগ্রাম: করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও সরকার ঘোষিত বিধি-নিষেধ মান্য করার লক্ষ্যে চট্টগ্রাম জেলা প্রশাসন মঙ্গলবার (৬ এপ্রিল) নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়েছে। অভিযানে বিভিন্ন অপরাধে ১৯ মামলায় ১৭ হাজার ৫৫০ টাকা অর্থদণ্ড দিয়েছে আদালত। এ সময় প্রায় পাঁচ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, চট্টগ্রামে মঙ্গলবার ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর ছয়টি স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন বায়েজিদ এলাকায় ৫ হাজার ৬৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন। এছাড়াও সাধারণ মানুষের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত খুলশী ও মুরাদনগর এলাকায় ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার লক্ষ্যে মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আশরাফুল আলম অক্সিজেন মোড় এলাকায় স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে নির্দেশনা দেন এবং সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন ।

একে খান মোড় এলাকায় ১০ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রতীক দত্ত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক কর্ণফুলী এলাকায় সাধারণ মানুষ এবং গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে নির্দেশনা দেন।

আগ্রাবাদ এলাকায় ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ