ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সব আঞ্চলিক ও বিভাগীয় প্রতিনিধিদের নিয়ে ঈদ পুনর্মিলনী ঘাসফুলের

পরম বাংলাদেশ ডেস্ক
মে ২৩, ২০২১ ৩:০৮ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: ঘাসফুলের উদ্যোগে সংস্থাটির সব আঞ্চলিক ও বিভাগীয় প্রতিনিধিদের সমন্বয়ে ঈদ পুনর্মিলনী ২০২১ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার (২২ মে) চট্টগ্রাম বাদশা মিয়া চৌধুরী রোডে ঘাসফুলের প্রধান কার্যালয়ের কনফারেন্স হলে এক ভার্চুয়াল সভা সংস্থার পরিচালক (অপারেশন) ফরিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে সবাইকে ঈদের শুভেচ্ছা জানান সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা আফতাবুর রহমান জাফরী।

এ সময় অনলাইনে যুক্ত হয়ে সবাইকে ঈদ শুভেচ্ছা জানান ঘাসফুল নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক সমিহা সলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক কবিতা বড়ুয়া, নির্বাহী সদস্য প্রফেসর ড. জয়নাব বেগম ও পারভীন মাহমুদ, সংস্থার প্রশাসন ও মানবসম্পদ বিভাগের উপ-পরিচালক মফিজুর রহমান, অর্থ ও হিসাব বিভাগের উপ-পরিচালক মারুফুল করিম চৌধুরী, প্রশিক্ষণ ও মানব সম্পদ বিভাগের সহকারী পরিচালক খালেদা আক্তার, সহকারী পরিচালক (মাইক্রোফিন্যান্স বিভাগ) শামসুল হক ও সাইদুর রহমানসহ সব এরিয়া ম্যানেজার, অডিট ও মনিটরিং বিভাগের ব্যবস্থাপক, প্রশাসন বিভাগের ব্যস্থাপক এমআইএস বিভাগের ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক পাবলিকেশন, স্বাস্থ্য বিভাগ, শাখা ব্যবস্থাপক, শাখা হিসাব রক্ষক, ক্রেডিট অফিসার এবং বিভিন্ন প্রকল্পের সমন্বয়কারীগণ অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে ধন্যবাদ ও সমাপনি বক্তব্য দেন ঘাসফুলের চেয়ারম্যান মনজুর-উল-আমিন চৌধুরী।

অংশগ্রহণকারীরা করোনাকালীন ঈদ-উদযাপন, মাঠ পর্যায়ের অভিজ্ঞতা, জীবন ও জীবিকা ইত্যকার বিষয় নিয়ে মত বিনিময় করেন।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন আদিবা তারান্নুম, জবা আক্তার, পলাশ রঞ্জন বসাক, আনোয়ার হোসেন, টুটুল কুমার দাশ, সিরাজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, বেলাল হোসেন।

কবিতা আবৃত্তি করেন ইমরানা নাসরিন, মেহেদী হাসান, ফরিদুর রহমান।

অনুষ্ঠানে দলীয় সঙ্গীত পরিবেশন করেন গুলশান আরা, ফরিদা ইয়াসমীন ও ইমরানা নাসরিন।

প্রেস বার্তা

Facebook Comments Box