শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:১৮ অপরাহ্ন

ষোলশহরে ৩৫০ জনকে শীতবস্ত্র দিল বেকার যুব ফাউন্ডেশন সংস্থা

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১২৪ Time View

চট্টগ্রাম: শীতের তীব্রতা বাড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় থেকে প্রাপ্ত শীতবস্ত্র অস্বচ্ছল, দুস্থ ও শীতার্তদের বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বেকার যুব ফাউন্ডেশন সংস্থা’। শুক্রবার (১৪ জানুয়ারি) চট্টগ্রাম সিটির ষোলশহর পাবলিক স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়াম হলে প্রায় ৩৫০ জন অস্বচ্ছল, দুস্থ ও শীতার্ত নারী-পুরুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি মাহবুর রহমান উৎসবের সভাপতিত্বে ও সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদে সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবেদুল আযম মাসুদ। বিশেষ অতিথি ছিলেন ষোলশহর পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা রফিক ইঞ্জিনিয়ার, প্রধান শিক্ষক ভূপেশ পাল।

এ সময় উপস্থিতি ছিলেন চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবক লীগ নেতা হায়দার, রোমান, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসাইন, শাকিল, শাহিন, রাব্বি, হাবিবুর রহমান চায়েমসহ সংগঠনের সদস্য আরাফাত, জোবায়েদ প্রিমন, মিনার, সাজ্জাদ, পিয়াল, আলি।

জাবেদুল আযম মাসুদ বলেন, ‘এ শীতে বেকার যুব ফাউন্ডেশন সংস্থা মানুষের ডাকে সাড়া দিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছে। সমাজের বিত্তবানদের উচিত অসহায়-দুঃস্থদের পাশে দাঁড়ানো।’

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন