বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন

শেখ হাসিনার দুঃসাহসী নেতৃত্বে পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে

প্রেস বার্তা
  • প্রকাশ : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ২৬ Time View

ঝিনাইদহ: আগামী ২৫ শনিবার জুন পদ্মা বহুমুখী সেতুর শুভ উদ্বোধন হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য ও দুঃসাহসী নেতৃত্বে নানা প্রতিকূলতা কাটিয়ে দেশের সবচেয়ে বড় অবকাঠামো পদ্মাসেতু নির্মাণ সম্ভব হয়েছে বলে মনে করেন জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মিজানুর রহমান মিজু।

শেখ হাসিনা ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের জন্য অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে ঝিনাইদহের ড্রিমস রেস্টুরেন্ট এন্ড কনফারেন্স সেন্টারে শুক্রবার (১৭ জুন) জাতীয় স্বাধীনতা পার্টি ঝিনাইদহ জেলা শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন।

মিজানুর রহমান মিজু আরো বলেন, ‘দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১ জেলার তিন কোটি মানুষের জীবন মান উন্নয়নে তৈরি হয়েছে পদ্মা সেতু। দেশি-বিদেশি ষড়যন্ত্রের পরে শেখ হাসিনা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু তৈরির ঘোষণা দেন। এমন বৈরী পরিস্থিতিতেও অটল থেকে এমন একটি দুঃসাহসিক সিদ্ধান্ত গ্রহণ করা শেখ হাসিনার পক্ষেই সম্ভব। তাই আমি জাতীয় স্বাধীনতা পার্টির পক্ষ থেকে শেখ হাসিনাকে পদ্মা সেতুসহ মেগা প্রজেক্টগুলো বাস্তবায়নের জন্য অভিনন্দন, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।’

জাতীয় স্বাধীনতা পার্টির সহ সভাপতি আব্দুল ওহাব মন্ডলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন তোফাজ্জল হোসেন তোফা মিয়া, জুয়েল বিশ্বাস, আফজাল হোসেন।

এ সময় উপস্থিত নেতারা সিলেটসহ দেশে বিভিন্ন অঞ্চলে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসতে বিত্তবানদের প্রতি আহবান জানান।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন