শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন

শেখ হাসিনাকে স্বৈরাচার বললেন চট্টগ্রামের বিএনপি নেতা এরশাদ উল্লাহ!

  • প্রকাশ : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২৯৩ Time View

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বৈরাচার বললেন চট্টগ্রামের বিএনপি নেতা এরশাদ উল্লাহ!

চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক এ যুগ্ম সম্পাদক বলেন, ‘গতানুগতিক আন্দোলনে ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পতন সম্ভব না। ৭ নভেম্বর যেভাবে বিপ্লবী সৈনিক জনতা ঐক্যবদ্ধ হয়ে এক দলীয় শাসন ব্যবস্থার কবর রচনা করেছেন, তেমনি আমাদেরকে এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে রক্ষা করে গণতন্ত্র ও ভোটাধিকার ফিরিয়ে আনতে জুলুমবাজ আওয়ামী সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে বিপ্লব ঘটাতে হবে।’

বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে শনিবার (৭ নভেম্বর) বিকালে বোয়ালখালী উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এরশাদ উল্লাহ আরো বলেন, ‘বিপ্লব ছাড়া কোন উপায় নেই। জনতার বিপ্লবই মুক্তির একমাত্র মাধ্যম। তাই সকল ভেদাভেদ ভুলে দেশ ও মানুষ বাঁচাতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে বর্তমান স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে হবে।’

জেলা বিএনপির সদস্য শওকত আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন বোয়ালখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি আজিজুল হক।

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. আজগরের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা বিএনপির নেতা আবুল হাসেম, এসএম বাদশা, স্বপন কুমার শীল, সুলতান মাহমুদ টুনু, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সরোয়ার আলমগীর, জেলা যুবদলের সহ-সভাপতি শফিকুল ইসলাম শাহীন, উপজেলা যুবদল নেতা এসএম ইকবাল, আতিকুল্লাহ অনু, এমদাদুল হক চৌধুরী লিটু, নজরুল ইসলাম, মনিরুল ইসলাম, রোকন উদ্দীন, মফিজ মেম্বার প্রমুখ।

সংবাদ বিজ্ঞপ্তি

Share This Post

আরও পড়ুন