বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ পূর্বাহ্ন

শেখ ফজিলেতুন্নেসা মুজিবের জন্মদিনে দেবাশীষ পাল দেবুর চাল বিতরণ

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৮৬ Time View

চট্টগ্রাম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মদিন উপলক্ষে রোববার (৮ আগস্ট) চট্টগ্রাম সিটির ৩৭ নম্বর ওয়ার্ডের পোর্ট কলোনী স্থানীয় একটি বিদ্যালয়ের প্রাঙ্গণে কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যেগে তিন শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে পাঁচ কেজি করে চাল বিতরণ হয়েছে।

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, ‌‌বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের নেপথ্যে ও বঙ্গমাতার সঠিক পরামর্শ ছিল। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পরামর্শ দিয়ে ছিলেন, মন থেকে যা বলতে ইচ্ছে করে তাই বলা উচিত। বঙ্গবন্ধু তাই করেছিলেন। বাকিটা ইতিহাস।’

এ সময় বন্দর সিবিএর সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, শ্রমিক নেতা আশিষ কান্তি মুহুরী, জামিন আহমেদ মিলন, নারী নেত্রী রমা দাশ, যুবলীগ নেতা সালাউদ্দিন বাবর, ফরহাদ আবদুল্লাহ, সালাউদ্দিন বাবর, মো. সোহেল, অর্জুন দাশ, মো হানিফ, মাহমুদুর বাপ্পী, রোকন উদ্দীন, মাসুম, সোহেল, রুবেল দাশ, রিয়াদ, কৌশিক রায়, জামাল, ফিরোজ, ফিরোজ আহমেদ, সাইফুল, জামাল, তুহিন, পলাশ, রিফাত, রাসেল, ফরহাদ, রহমত, আকাশ, জসিম, জনি, রাব্বি, নাঈম, ফাহিম, জয়, রানা, শুভ, ইমন এ সময় উপস্থিত ছিলেন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন