শিরোনাম
প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল সোতোকান কারাতে স্কুল চট্টগ্রামের কারাতে বেল্ট প্রতিযোগিতা সম্পন্ন চট্টগ্রামের পাহাড় অপরাজনীতি, অপেশাদার আমলাগিরির শিকার হাটহাজারী নাজিরহাট কলেজে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন
রবিবার, ১৩ জুন ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

শুরু হল রিয়েলমি ঈদ ক্যাম্পেইন, থাকছে ফ্রিজ, টিভি, স্মার্টফোনসহ হাজারো পুরস্কার

পরম বাংলাদেশ ডেস্ক / ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১

ঢাকা: ‘ঈদের খুশি, রিয়েলমিতে বেশি’ এ স্লোগান নিয়ে শুরু হল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির মেগা ঈদ ক্যাম্পেইন। ক্যাম্পেইনে অংশ নিয়ে জিতে নিন ফ্রিজ, টিভি, স্মার্টফোনসহ হাজারো আকর্ষণীয় পুরষ্কার। সাথে থাকছে নিশ্চিত ক্যাশব্যাক অফার। নিকটস্থ স্মার্টফোন শপ থেকে অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাওয়া যাবে দুর্দান্ত ঈদ অফার।

এ ক্যাম্পেইন ১ মে থেকে ১৫ মে পর্যন্ত চলবে। ক্যাম্পেইন চলাকালীন প্রতিটি ক্রয়ের সাথে থাকছে যে কোন একটি নিশ্চিত পুরষ্কার- ফ্রিজ, টিভি, রিয়েলমি ৮ প্রো, রিয়েলমি ৮, জুসার ব্লেন্ডার, রিয়েলমি ওয়াচ, রিয়েলমি বাডস কিউ, রিয়েলমি বাডস ক্লাসিক, রিয়েলমি সি২১ গিফট বক্স ও তাত্ক্ষণিক ক্যাশব্যাক (৫০- এক হাজার টাকা পর্যন্ত)। ক্যাম্পেইন ও এর শর্তাবলী সম্পর্কে বিস্তারিত জানতে ০৯৬১০৫৫৫৫৫৫ নাম্বারে কল করতে পারেন।

এ অফারটি কেবলমাত্র রিয়েলমির অফিশিয়াল স্মার্টফোনগুলোর জন্য প্রযোজ্য। ১-১৫ মে পর্যন্ত যে সব অফিশিয়াল রিয়েলমি স্মার্টফোন কেনা হবে, সে সব ক্রয়কৃত ফোন এ অফারের আওতাভুক্ত। পুরস্কার জেতার সাথে সাথে ক্রেতা প্রদত্ত স্মার্টফোন নাম্বারে এসএমএস পাবেন।

এখানেই শেষ নয় ঈদ অফার, ক্যাম্পেইন চলাকালীন যারা রিয়েলমি সি২৫ এবং সি২১ ক্রয় করবেন, তাদের জন্য থাকছে বিদ্যমান ওয়্যারেন্টিসহ অতিরিক্ত আরো ছয় মাসের ওয়্যারেন্টি। দুইটি স্মার্টফোনের রয়েছে টিইউভি রাইনল্যান্ড উচ্চ গুণগত মানের স্বীকৃতিপত্র। তাই দীর্ঘ দিন স্মার্টফোন দুইটি শতভাগ পারফরমেন্স বজায় রেখে ব্যবহার করা যাবে। পাশাপাশি, রিয়েলমি সি২৫ রিয়েলমি ইউআই ২.০ এর উপর ভিত্তি করে ডিজাইন করা হয়েছে, যার মানে হল ব্যবহারকারীরা কাস্টমাইজড স্মার্টফোন অভিজ্ঞতা উপভোগ করতে ও তাদের ইচ্ছেমত বিভিন্ন ফিচার কাস্টমাইজ করার সুযোগ পাবেন।

রিয়েলমি সম্প্রতি সি২১ বাংলাদেশের বাজারে অবমুক্ত করেছে এবং এ ফোনের (তিন জিবি র‍্যামের সঙ্গে ৩২ জিবি স্টোরেজ) ভ্যারিয়েন্টটি এখন মাত্র ১০ হাজার ৯৯০ টাকায় দেশব্যাপী পাওয়া যাচ্ছে। রিয়েলমি সি২১ তাদের এন্ট্রি-লেভেল সি সিরিজ স্মার্টফোনের একটি আপগ্রেড ভার্সন এবং টিইউভি রাইনল্যান্ড উচ্চ নির্ভরযোগ্যতা মানের প্রশংসাপত্র প্রাপ্ত প্রথম এন্ট্রি-লেভেল অলরাউন্ডার ফোন।

এ ফোনের পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি দীর্ঘ ব্যাটারি লাইফ নিশ্চিত করে এবং এটি রিভার্স চার্জিং সমর্থন করে। সুপার পাওয়ার মোড চালু থাকা অবস্থায় সি২১ ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই মোডে চলবে। রিভার্স চার্জিং থাকায় রিয়েলমি সি২১ আপনার স্মার্টফোনের ব্যাটারি লাইফ সেভারও বটে।

হেলিও জি৩৫ ১২ ন্যানোমিটার অক্টা-কোর ৬৪ বিটস প্রসেসর দ্বারা চালিত রিয়েলমি সি২১-এ রয়েছে ১৩ মেগা পিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা এবং তাত্ক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ১৩ মেগা পিক্সেলের ইমেজ সেন্সরের সাথে এফ/২.২ অ্যাপারচার অল্প আলোতেও পরিস্কার, উজ্জ্বল ছবি তুলতে সাহায্য করবে। পাঁচ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরার সাহায্যে খুব সহজে ক্রিস্টাল ক্লিয়ার সেলফি তোলা সম্ভব।

এ ঈদে তাই রিয়েলমির মেগা ক্যাম্পেইনে অংশ নিয়ে জিতে নিন হাজারো উপহার, সাথে থাকছে দারুণ সব রিয়েলমি স্মার্টফোনের সাথে ট্রেন্ডসেট করার দুর্দান্ত সুযোগ।

প্রেস নিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ